কোতোয়ালীতে দিনদুপুরে পুলিশ-সন্ত্রাসী গোলাগুলি

সন্ত্রাসী গুলিবিদ্ধ, ৬ পুলিশ আহত

চট্টগ্রামের কোতোয়ালী থানার আছদগঞ্জের শুঁটকিপট্টিতে পুলিশ-সন্ত্রাসী গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে সন্ত্রাসী গুলিবিদ্ধের ঘটনার পাশাপাশি ছয় পুলিশ সদস্য আহত হয়েছে। সোমবার (২২ এপ্রিল) বিকেল চারটার পর এ ঘটনা ঘটে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া জানান, কোতোয়ালীতে পুলিশের সঙ্গে সন্ত্রাসীর গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ছয় জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ওয়াসিমকে চমেক হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

washim
গুলিবিদ্ধ ওয়াসিম
অন্যদিকে কোতোয়ালীর ওসি মোহাম্মদ মহসীন বলেন, পুলিশের ওপর হামলাসহ ১৪ মামলার আসামি ওয়াসিমকে ৮ মামলায় গ্রেপ্তারি পরোয়ানামূলে গ্রেপ্তার করতে অভিযানে গেলে পুলিশের ওপর ওয়াসিম ও তারা সহযোগীরা হামলা করে। এতে তিন কনস্টেবল ও তিন এসআই আহত হয়। অন্যদিকে সহযোগীরা পালিয়ে গেলেও ওয়াসিম গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার হয়।

এর আগেও একই স্থানে গত বছর পুলিশকে কুপিয়েছিল এই ওয়াসিম। তখন তার কিরিচের আঘাতে কনেস্টেবল রাসেল গুরুতর আহত হয়েছিলেন। যার সাহসিকতার কারণে সেই সময়ে গ্রেপ্তার হয়েছিল ওয়াসিম। এ ঘটনার জন্য পিপিএম পুরস্কারও পেয়েছিলেন সেই কনস্টেবল। জামিনে বের হয়ে আবার পুলিশের ওপর হামলা করলো সন্ত্রাসী ওয়াসিম।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!