ভিডিও/ ইয়াবাসহ রেলপুলিশের সেই টিএসআই স্ত্রীসহ গ্রেপ্তার ঢাকায়

ইয়াবা ব্যবসায় জড়িত চট্টগ্রাম রেলওয়ে থানার টিএসআই বাবলু খন্দকারকে (৫২) ইয়াবাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার বিকেলে ঢাকার সায়েদাবাদ এলাকায় অভিযান থেকে কাঁঠালের ভেতর ১০ হাজার ইয়াবা পাচারকালে স্ত্রী শিউলী বেগমকেও (৩৯) গ্রেপ্তার করা হয়।

কাউন্টার টেরোরিজম চট্টগ্রামের প্রধান উপ পুলিশ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ এবং চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব সূত্র জানায়, গ্রেপ্তার বাবলু খন্দকার চট্টগ্রাম রেলওয়ে পুলিশে চাকরির আড়ালে ট্রেনে করে নিয়মিত ঢাকায় ইয়াবা এবং গাঁজার চালান নিয়ে আসা-যাওয়া করতেন। তার বিরুদ্ধে চট্টগ্রামের আগ্রাবাদে ট্রাফিক পুলিশের আরেক এসআইসহ দশ হাজার ইয়াবা নিয়ে আটক হওয়ার মামলায় আসামি করা হয়েছিল। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলার পাশাপাশি দেশত্যাগেও নিষেধাজ্ঞা ছিল। এরপর থেকেই তিনি দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলেন।

বাসে তল্লাশি চালিয়ে স্ত্রীসহ বাবলুকে শনাক্ত করেন র‌্যাবের সদস্যরা।
বাসে তল্লাশি চালিয়ে স্ত্রীসহ বাবলুকে শনাক্ত করেন র‌্যাবের সদস্যরা।

সেই বাবলু খন্দকার বুধবার ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবায় তার শ্বশুরবাড়ি থেকে গোমতি এয়ারকন পরিবহনের একটি বাসে স্ত্রীসহ ঢাকায় আসেন। ঢাকার সায়েদাবাদ এলাকায় বাসটিতে তল্লাশি চালিয়ে স্ত্রীসহ বাবলুকে শনাক্ত করেন র‌্যাবের সদস্যরা। এরপর তাদের সঙ্গে থাকা কাঁঠালের ভেতর থেকে ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

বাবলু খন্দকারের গ্রামের বাড়ি নড়াইলের লোহাগড়ায়। আর শ্বশুরবাড়ি কসবায়। তারা রাজধানীর দক্ষিণখানের একটি বাসায় থাকেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!