চবি শিক্ষককে ‘সুব্রত বাইনের’ হুমকি, ওসি বলছেন ‘জটিল কিছু না’

0

চাঁদা চেয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আনোয়ার সাঈদকে মুঠোফোনে হত্যার হুমকি দিয়েছে ‘সুব্রত বাইন’ নামের এক ব্যক্তি। চাঁদা না পেলে তাঁর মেয়েকে অপহরণ করারও হুমকি দেওয়া হয়।

এ ঘটনায় মঙ্গলবার (৭ মে) হাটহাজারী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তিনি।

আনোয়ার সাঈদ বলেন, মঙ্গলবার বেলা ১১টা ১০ মিনিটে আমার মুঠোফোনে +৯১৮০১৭৮২২৭২৫ নম্বর থেকে ফোন আসে। ফোন রিসিভ করে দেখি সুব্রত বাইন পরিচয় দিয়ে ওই ব্যক্তি আমার কাছ থেকে চাঁদা দাবি করে। চাঁদা না দিলে আমার মেয়েকে অপহরণ ও পরিবারের সদস্যদের ক্ষতি করবে বলে বারবার হুমকি দিতে থাকে। ওই দিন দুপুর ২টার দিকে বাসার ল্যান্ড ফোনেও একই নম্বর থেকে কল দিয়ে আমাকে হুমকি দেয়।

তিনি আরও বলেন, আমি ও আমার পরিবারের সদস্যদের নিরাপত্তা নিয়ে চিন্তিত। তাই আইনের শরণাপন্ন হয়ে হাটহাজারী থানায় একটি সাধারণ ডায়েরি করেছি, যার নম্বর ৩২৩।

এ বিষয়ে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীরের যোগাযোগ করা হলে তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আসলে হুমকির বিষয়টি তেমন জটিল কিছু না। ভুয়া নম্বর থেকে সুব্রত বাইন নামে সেই লোক সাহায্যের জন্য শিক্ষককে (আনোয়ার সাঈদ) ফোন করেন। তিনি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি আমরা তদন্ত করছি।

এসআর/এএইচ
Loading...
আরও পড়ুন