চকরিয়ায় ছেলের সামনে মাকে হত্যার ঘটনায় মামলা

0

কক্সবাজারের চকরিয়ায় ছেলের সামনে মা নাজমা আক্তারকে (৪৫) জবাই করে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (৯ জুলাই) রাতে চকরিয়া থানায় মামলাটি দায়ের করেন নিহতের স্বামী কলিম উল্লাহ। মামলায় বখাটে মো. হাসানকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখ করা হয়েছে।

ঘটনার দুইদিন অতিবাহিত হলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তবে, অভিযুক্ত আসামিদের গ্রেপ্তার করতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে বলে জানিয়েছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান।

তিনি বলেন, গৃহবধূ নাজমা আক্তারকে জবাই করে হত্যার ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে। মামলার বাদী নিহতের স্বামী কলিম উল্লাহ এজাহারে বখাটে হাসানকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখ করেছেন। এই মামলায় আসামিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।

এদিকে হত্যাকাণ্ডের দুইদিন অতিবাহিত হলেও কোন আসামি গ্রেপ্তার না হওয়ায় এলাকাবাসীর মাঝে ক্ষোভ বিরাজ করছে। মামলার বাদী ও এলাকাবাসী দ্রুত হত্যাকারীদের গ্রেপ্তারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

উল্লেখ্য, গত সোমবার রাত ৮টার দিকে চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের মুসলিম পাড়ায় গৃহবধূ নাজমা আক্তারকে জবাই করে হত্যা করা হয়। নিহত নাজমা আক্তার সদ্য এসএসসি পাস করা মেয়েকে বখাটে হাসানের সঙ্গে বিয়ে না দেওয়ায় ঘরে ঢুকে মেয়ের মা নাজমা আক্তারকে (৪৫) জবাই করে হত্যা করে হাসানের নেতৃত্বে একদল দুর্বৃত্ত। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নাজমা আক্তারের মরদেহ উদ্ধার করে।

এএইচ

Loading...
আরও পড়ুন