২২ সাব রেজিস্ট্রার বদলি

২২ সাব রেজিস্ট্রার বদলি 1ঢাকা প্রতিনিধি : দেশের বিভিন্ন এলাকায় কর্মরত ২২ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে।

রোববার নিবন্ধন পরিদপ্তরের সুপারিশ অনুযায়ী আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট শাখা থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে।

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিমের সই করা আদেশ অনুযায়ী, বদলি করা কর্মকর্তাদের আগামী ১৮ জুনের মধ্যে তাদের বর্তমান পদের দায়িত্ব বুঝিয়ে দিয়ে বিধি অনুযায়ী নতুন কর্মস্থলে যোগদান করতে হবে।

বদলির আদেশ পাওয়া কর্মকর্তাদের মধ্যে মো. রমজান খানকে ঢাকার কালামপুর থেকে নারায়ণগঞ্জের ফতুল্লায়, আব্দুল মান্নানকে চাঁদপুরের হাজীগঞ্জ থেকে ঢাকার কালামপুরে, মো. লোকমান হোসেনকে সিলেটের বিয়ানীবাজার থেকে মানিকগঞ্জের সিঙ্গাইরে, দুলাল কুমার চৌধুরীকে বাগেরহাটের মোড়লগঞ্জ থেকে সাতক্ষীরার আশাশুনিতে, মো. শাহ জাহান মোল্লাকে বরিশালের গৌরনদী থেকে পিরোজপুরের ভাণ্ডারিয়ায় বদলি করা হয়েছে।

এ ছাড়া নড়াইল সদর থেকে সুব্রত কুমার সিংহকে খুলনার বটিয়াঘাটায়, লুৎফুন নাহার লতাকে খুলনার বটিয়াঘাটা থেকে বাগেরহাটের মোড়লগঞ্জে, মাজেদা বেগমকে চট্টগ্রামের হাটহাজারী থেকে কক্সবাজার সদরে, রেজাউল করিমকে ফরিদপুরের বোয়ালমারী থেকে নরসিংদীর শিবপুরে, মো. আব্দুল বারীকে কেরানীগঞ্জ দক্ষিণ থেকে মাদারীপুরের শিবচরে, স্মৃতি কনা দাসকে নারায়ণগঞ্জের বন্দর থেকে চুয়াডাঙ্গা সদরে, মো. আব্দুল মতিনকে চট্টগ্রামের সাতকানিয়া থেকে গাজীপুরের কালীগঞ্জে, মো. এছহাক আলী মণ্ডলকে গাজীপুরের কালীগঞ্জ থেকে নারায়ণগঞ্জের বন্দরে, মোস্তাফিজ আহমেদকে মানিকগঞ্জের সিঙ্গাইর থেকে চট্টগ্রাম সদরে, মো. বদিয়ার রহমান মণ্ডলকে রংপুরের মিঠাপুকুর থেকে রংপুরের পীরগাছায় বদলি করা হয়েছে।

একইসঙ্গে রংপুরের পীরগাছা থেকে ফাতেমা খাতুনকে লালমনিরহাট সদরে, লালমনিরহাটের সদর থেকে মো. ইউসুফ আলী মিয়াকে ফরিদপুর সদরে, ফরিদপুর সদর থেকে এ বি এম নুরুজ্জামানকে মুন্সীগঞ্জের সিরাজদিখানে, সিরাজদিখান থেকে এ কে এম রফিকুল কাদেরকে নোয়াখালী সদরে, রাহেনুল ইসলাম সরকারকে নরসিংদীর শিবপুর থেকে টাঙ্গাইলের মধুপুরে, মো. আব্দুল রশিদ মণ্ডলকে নোয়াখালী সদর থেকে রংপুরের মিঠাপুকুরে এবং সুকুমার চন্দ্র দেউরীকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে বরিশালের পাতারহাটে বদলি করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!