স্বামী-স্ত্রীসহ ৫ মাদক বিক্রেতাকে সাজা

স্বামী-স্ত্রীসহ ৫ মাদক বিক্রেতাকে সাজা 1মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ায় গাঁজা ও ইয়াবা বড়িসহ গ্রেপ্তার হওয়া স্বামী-স্ত্রীসহ পাঁচ মাদক বিক্রেতাকে এক বছর করে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। গ্রেপ্তার করেছে । মঙ্গলবার দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চকরিয়া পৌরশহরের বিভিন্ন এলাকায় অভিযান চালায় উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর । এসময় তাদের কাছ থেকে আধা কেজি গাঁজা ও ১০৪ পিস ইয়াবা বড়িও জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন-চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের মোহাম্মদ হোসাইনের ছেলে মো.আবু তৈয়ব(৩৫), পৌরসভার ৯নং ওয়ার্ডের মো.নুরুল আমিনের স্ত্রী পাখি বেগম (৪০), ৮নং ওয়ার্ডের মো.হোসেনের স্ত্রী ছমেদা বেগম (৩৫), ৮নং ওয়ার্ডের মৃত মকবুল আহমদের ছেলে মো.হোসেন (৪৫) এবং একই ওয়ার্ডের মৃত আহমদ সোবহানের ছেলে গিয়াস উদ্দিন (৪০)। গ্রেপ্তারকৃত পাখি বেগম ও মো.আবু তৈয়ব মাদক বিক্রির দায়ে ইতিপূর্বে সাজা ভোগ করেছেন।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজারের ইন্সপেক্টর ধনঞ্জয় চন্দ্র দেবনাথ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহেদুল ইসলাম ও চকরিয়ার থানা পুলিশ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের সাথে নিয়ে পৌরশহরের নিজপানখালী, হালকাকারা ও কোচপাড়ায় অভিযান পরিচালনা করি। এসময় দুই স্বামী-স্ত্রীাসহ পাঁচ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার এবং তাদের কাছ থেকে আধা কেজি গাঁজা ও ৯৪ পিস ইয়াবা বড়ি জব্দ করি।
তিনি আরো বলেন, ইচ্ছে থাকা সত্বেও জনবল সংকটের কারণে মাদক নিয়ন্ত্রণ করা সম্ভব হয়ে উঠে না। আমিসহ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৪জন কর্মকর্তা নিয়ে কক্সবাজারের ৬টি থানা দেখভাল করতে হয়।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহেদুল ইসলাম বলেন, ভ্রাম্যমান আদালতে মাদক বিক্রেতারা তাদের দোষ স্বীকার করায় আদালতে তাদের প্রত্যেককে এক বছর করে সাজা প্রদান করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!