রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের উপর হামলার প্রধান আসামী আটক

রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের উপর হামলার প্রধান আসামী আটক 1গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ : ২১ অক্টোবর টেকনাফে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের পুলিশ ফাঁড়ীর ইনচার্জ কবির হোসেনের উপর হামলার ঘটনায় অবশেষে পুলিশে জালে ধরা পড়ল রোহিঙ্গা সন্ত্রাসী উক্ত মামলার প্রধান আসামী সৈয়দ আহমদ। রবিবার বিকাল ৪ টার দিকে জনতার সহযোগিতায় টেকনাফ থানা পুলিশ সদস্যরা তাকে আটক করতে সক্ষম হয়।

আটকের সত্যতা নিশ্চিত করে জানান, নয়াপাড়া শরণার্থী ক্যাম্প ফাঁড়ি পুলিলের ইনচার্জ এসআই কবির হোসেন জানান, বিকালে ক্যাম্পের রোহিঙ্গারা ডি-ব্লকে তাকে আটক করে পুলিশে খবর দিলে তিনি সঙ্গীয় পুলিশ নিয়ে তাকে আহতবস্তায় উদ্ধার করে হাসপাতালে ভর্তী করান। পরে তাকে হামলা মামলায় আটক করা হয়। বর্তমানে সে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আটকা বস্তায় চিকিৎসাধীন রয়েছে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পরিদর্শক তদন্ত শেখ আশরাফুজ্জামান জানান, পুলিশের উপর হামলা মামলার প্রধান আসামী সৈয়দ আহমদসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এর আগে শনিবার বিকালে সৈয়দ আহমদের স্ত্রী দিল বাহার, দ্বিতীয় স্ত্রী আরেফা ও ছেলে ইব্রাহিমকে আটক করে কারাগারে প্রেরন করা হয়েছে। এনিয়ে এ মামলায় ৪ জনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য শনিবার সকালে ক্যাম্পের অভ্যন্তরে অনুমতি না নিয়ে একটি দোকান ঘর নির্মাণ করতে গেলে তাতে বাঁধা দেন ক্যাম্পের আইন শৃংখলার দায়িত্বে নিয়োজিত ফাঁড়ী পুলিশ। এসময় উশৃংখল রোহিঙ্গাদের হামলায় পুলিশ ফাঁড়ীর ইনচার্জ কবির হোসেন আহত হন। হামলায় তিনি মাথায় আঘাত প্রাপ্ত হন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!