মধ্যরাতে ২ লাখ ইয়াবার চালানসহ মহিলা আটক টেকনাফে

দুই লাখ ইয়াবাসহ সাবেকুন নাহার (২৫) নামে এক মহিলাকে আটক করেছে র‌্যাব। শনিবার (২৭ এপ্রিল) মধ্যরাতে টেকনাফের ইসলামাবাদ এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করে র‌্যাব-১৫ সদস্যরা। এ সময় সাবেকুন নাহারের স্বামী সলিম উল্লাহ পালিয়ে যেতে সক্ষম হয়। তিনি টেকনাফের ইসলামাবাদ এলাকার বাসিন্দা।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কর্নেল মির্জা শাহেদ মাহতাব চট্টগ্রাম প্রতিদিনকে জানান, শনিবার রাতে টেকনাফের ইসলামাবাদের সলিম উল্লাহ নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীর বাড়িতে ইয়াবার একটি বড় চালান মজুদ রাখার গোপন খবর পাই আমরা। এরপর র‌্যাবের একটি দল ওই বাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় বাড়ির মালিক পালিয়ে গেলেও অভিযান চালিয়ে এক মহিলাকে আটক করা হয়। পরে আটক মহিলার স্বীকারোক্তি অনুসারে বাড়িতে তল্লাশি চালিয়ে দুই লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

মির্জা শাহেদ আরও বলেন, জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যমতে ইয়াবাসহ আটক সাবেকুন নাহারের স্বামী সলিম উল্লাহ জব্দকৃত ওই ইয়াবাগুলোর মালিক। সলিম উল্লাহকে ধরতে র‌্যাবের অভিযান চলছে। পাশাপাশি ইয়াবাসহ আটক মহিলার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!