টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মানবপাচার মামলার ৩ আসামি নিহত

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মানবপাচার মামলার তিন আসামি নিহত হয়েছেন। মঙ্গলবার (২৫ জুন) ভোরে কক্সবাজার জেলার টেকনাফের মহেষখালিয়াপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে তিনটি এলজি, ১৫টি গুলি উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন পৌরসভার কে কে পাড়ার আলী হোসেনের ছেলে আব্দুল কাদের (২৫), একই এলাকার সুলতান আহমদের ছেলে আব্দুর রহমান (৩০) ও সাবরাং ইউনিয়নের নয়াপাড়ার বাসিন্দা আব্দুর শুক্কুরের ছেলে কোরবান আলী (৩০)।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ। তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে মানবপাচার মামলার আসামিদের ধরতে মহেষখালিয়াপাড়া এলাকায় পুলিশ অভিযান চালালে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে মানবপাচারকারী দলের সদস্যরা পালিয়ে যায়।

এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ তিন মানবপাচারকারীকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক কক্সবাজার হাসপাতালে রেফার করে। সেখান থেকে তাদের কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!