টেকনাফে কর্মরত সাংবাদিকদের ৩ দিনের প্রশিক্ষণ সম্পন্ন

কক্সবাজারের টেকনাফে কর্মরত ২৭ সাংবাদিকদের নিয়ে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের উদ্যোগে ‘শিশু ও নারী উন্নয়ন সচেতনতামূলক’ তিনদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে। শনিবার (৪ মে)দুপুরে টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

তিনদিন ব্যাপী প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ অনুষ্ঠান জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পরিচালক (প্রশিক্ষণ প্রকৌশল)মো. নজরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিচালক (প্রশাসন ও উন্নয়ন)মো. মন্জুরুল আলম।,গবেষণা কর্মকর্তা মো. ফাহিম সিদ্দিকী।অনুষ্ঠান সঞ্চালনা করেন গণমাধ্যম ইনস্টিটিউটের প্রোগ্রামার মো. আব্দুস সালাম।

প্রশিক্ষণার্থীদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী, সাইফুল ইসলাম সাইফী ও মুন্নি প্রমুখ।

তিনদিনব্যাপী এ কর্মশালায় নারী ও শিশুর শারীরিক ও মানসিক বিকাশের নানা দিক উন্নয়ন, স্বাস্থ্য সেবা নিশ্চিত করা ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়।

উল্লেখ্য, কর্মশালা শরু হয় বৃহষ্পতিবার (২ মে)। ওই দিন উদ্বোধক ছিলেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রবিউল হাসান। প্রথম দিনে শিশু-নারীর স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ে আলোচনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা প্রণয় রুদ্র। প্রশিক্ষণে উপজেলায় বিভিন্ন পত্রিকা ও টিভিতে কর্মরত ২৭ সাংবাদিক অংশ নেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!