ছোট ভাইকে অপহরণ করতে গিয়ে বড় ভাইকে গুলি করে হত্যা

টেকনাফের রোহিঙ্গা শিবির

কক্সবাজারের টেকনাফের আলীখালী রোহিঙ্গা শিবিরে একদল দুর্বৃত্তের গুলিতে অজি উল্লাহ (২৫) নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) মধ্যরাতে টেকনাফের হ্নীলা আলীখালী রোহিঙ্গা শিবিরের ডি ব্লকে লালুর বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত অজি উল্লাহ হ্নীলা ইউপি আলীখালী রোহিঙ্গা শিবিরের ডি ব্লকের ১১ নম্বর রুমের বাসিন্দা মোহাম্মদ লালুর ছেলে।

teknaf-kidnap-ojiullah
দুর্বৃত্তের গুলিতে নিহত অজি উল্লাহর (২৫) পরিচয়পত্র
টেকনাফের হ্নীলা আলীখালী ২৫ নং রোহিঙ্গা শিবিরের চেয়ারম্যান মাষ্টার রহিম উল্লাহ জানান, হঠাৎ করে একদল দুর্বৃত্ত লালুর বসতঘরে ঘুমন্ত অবস্থায় বসতঘরের কোনালা কেটে ভেতরে ঢোকে। কেউ টের পাওয়ার আগেই কিশোর বাছেতকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় বাছেতের চিৎকারে জেগে উঠেন বড় ভাই অজিউল্লাহ। তিনি দুর্বৃত্তদের বাধা দিলে দুর্বৃত্তরা তাকে গুলি করে পাহাড়ের দিকে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় অজিউল্লাহকে উদ্ধার করে দ্রুত প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে অজিউল্লাহর অবস্থা আরো বেগতিক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে চট্টগ্রাম নেওয়ার পথেই তিনি মারা যান।

এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা জানান, টেকনাফ আলাখালী ২৫ নং রোহিঙ্গা ক্যাম্পে একদল দুর্বৃত্ত এক রোহিঙ্গা যুবককে গুলি করে হত্যা করেছে এ ঘটনা শুনেছি। রোহিঙ্গা যুবকের মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরো জানান, অপরাধীদের ধরতে পুলিশের একাধিক টিম অভিযান অব্যাহত রেখেছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!