চার সিএনজি অটোরিক্সা চোর গ্রেফতার : চোরাই সিএনজি অটোরিক্সা উদ্ধার

প্রতিদিন রিপোর্ট :

সিএনজি অটোরিক্সা চুরির এক মামলার সূত্র ধরে কক্সবাজার জেলার চকরিয়া থানা এলাকা ও নগরীর চান্দগাঁও থানা এলাকা থেকে চার সিএনজি অটোরিক্সা চোরকে গ্রেফতার করেছে নগরীর বায়েজিদ থানা পুলিশ।

 

পরে তাদের জবানবন্দি নিয়ে আনোয়ারা এলাকা থেকে চুরি হওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত একটানা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

14440863_1246670225364049_4351294845958902417_n

গ্রেফতারকৃতরা হলেন, সাতকানিয়ার এওছিয়ার আহমেদ নবীর ছেলে মো. দেলোয়ার, বান্দরবনের লামার মোজাহেদের ছেলে মো. আবু তাহের, চকরিয়ার ফাঁসিয়াখালীর বদিউর রহমানের ছেলে মো. সেলিম এবং একই উপজেলার মো. ‍হোসেনের ছেলে মো. বাবুল।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানায়, গত ২৪ সেপ্টেম্বর নগরীর অক্সিজেন এলাকার এক গ্যারেজ থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা চুরি করার পর অটোরিকশার মালিককে ফোন করে গাড়িটি ফেরত পেতে ৫০ হাজার টাকা দাবী করে সেলিম ও তার সহযোগিরা।

 

এ ঘটনায় অটোরিকশা মালিক চুরি ও চাঁদা দাবির অভিযোগে বায়েজিদ থানায় একটি মামলা করেন। এই মামলার সূত্র ধরে মঙ্গলবার চকরিয়া এলাকায় অভিযান চালিয়ে সেলিমে গ্রেফতার করে বায়েজিদ থানা পুলিশ। পরে সেলিমের জবানবন্দির পরিপ্রেক্ষিতে নগরীর চান্দগাঁও এলাকা থেকে বাকি তিনজনকে গ্রেফতার করা হয়। এরপর আনোয়ারা এলাকা থেকে চুরি হওয়া অটোরিকশাটি পেছনের অংশে নতুন করে রং লাগানো অবস্থায় উদ্ধার করা হয়।

 

তিনি বলেন, এই চক্রটি দীর্ঘদিন ধরে বদলিতে গাড়ি চালানোর আড়ালে সিএনজিচালিত অটোরিকশা চুরি করে আসছিল। গ্রেফতার ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!