চকরিয়ায় নাশকতা মামলায় ৭ বছরের সাজাপ্রাপ্ত বিএনপি কর্মী গ্রেপ্তার

চকরিয়ায় নাশকতা মামলায় ৭ বছরের সাজাপ্রাপ্ত বিএনপি কর্মী গ্রেপ্তার 1মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ায় আইন শৃংখলা বিঘœ সৃষ্টি করায় দায়ের করা দ্রুত বিচার আইনের নাশকতা মামলায় ৭বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী বিএনপি কর্মী মো. মহসিন (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুর ২টার দিকে চকরিয়া পৌরসভার আমানচর এলাকার ছাবের পাড়া গ্রামের শ্বশুর বাড়ী থেকে তাকে গ্রপ্তার করা হয়। ধৃত মহসিন পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমনিঘোনা এলাকার শওকত আলীর ছেলে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ বখতেয়ার উদ্দিন চৌধুরী বলেন, ২০০৫ সালে নাশকতার অভিযোগে দায়ের হওয়া দ্রুতবিচার আইনের একটি মামলার আসামী মহসিন। ২০০৯ সালে ওই মামলায় আদালত তার বিরুদ্ধে ৭ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করে সাজা পরোয়ানা জারি করেন। ফলে, গ্রেপ্তার এড়াতে মহসিন এলাকা ছেড়ে অন্যত্র চলে যায়। পরে আশ্রয় নেয় শ্বশুড় বাড়িতে।
তিনি আরো বলেন, শনিবার দুপুরে গোপনে এ সংবাদ পেয়ে থানার এসআই সৈয়দ আশরাফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে শ্বশুর বাড়ী থেকে গ্রেপ্তার করে মহসিনকে। ওইদিন বিকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে। ###

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!