চকরিয়ায় চলছে দুইদিন ব্যাপী কর মেলা

চকরিয়া প্রতিনিধি :

“জনকল্যাণে রাজস্ব- সুখি স্বদেশ গড়তে ভাই, আয়করের বিকল্প নেই” এ শ্লোগানকে সামনে রেখে কক্সবাজারের চকরিয়ায় উপ-কর অধিদপ্তর আয়োজিত ২দিনব্যাপি আয়কর মেলা শুরু হয় গতকাল বৃহস্পতিবার থেকে।

pic-3-chakaria-03-11-16

গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় পৌরশহরের দি কিং অব চকরিয়া কমিউনিটি সেন্টারে এ মেলা শুরু হয়।

 

মেলায় প্রধান অতিথি হয়ে উপস্থিত থেকে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ ইলিয়াছ বেলুন ও পায়রা উড়িয়ে মেলার শুভ উদ্ভোধন করেন।
চট্টগ্রাম কর অঞ্চল-৪ এর অতিরিক্ত কমিশনার মুহাম্মদ মফিজ উল্যার সভাপতিত্বে ও চকরিয়া উপ-কর অধিদপ্তরের সহকারী উপ-কর কমিশনার আমান উল্লাহ আমানের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ আলমগীর চৌধুরী। এতে স্বাগত বক্তব্য রাখেন চকরিয়া উপ-কর কমিশনার কাজী সাদেক হোসাইন। বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক চিরিংগা শাখার ব্যবস্থাপক এভিপি মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

 

এসময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর আনজুমান আরা, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আসমাউল হুসনা, সাবেক কাউন্সিলর রেহেনা খানম রাহু, সজরুন নাহার বুলু এবং উপজেলা গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

 

রিপোর্ট : মুকুল কান্তি দাশ,চকরিয়া:

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!