চকরিয়ায় অজ্ঞাত লাশের পরিচয় মেলেছে তিনদিন পর

চকরিয়ায় অজ্ঞাত লাশের পরিচয় মেলেছে তিনদিন পর 1মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের মরিচ ক্ষেত থেকে উদ্ধার করা অজ্ঞাত লাশের পরিচয় অবশেষে পাওয়া গেছে। লাশ পাওয়ার তিনদিন পর নিজের ছেলেই মৃত বাবার লাশের সনাক্ত করেন।
শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ওই লাশ সাহারবিলের নাপিতপাড়ার সাধন সুশীল (৫০) বলে নিশ্চিত করেন ১০ম শ্রেণীতে পড়–য়া ছেলে রয়েল সুশীল।
পুলিশ জানায়, সাহারবিলের মরিচ ক্ষেত থেকে মঙ্গলবার রাতে এক ব্যক্তির লাশ পাওয়া যায়। তার পরিচয় না পাওয়ায় ময়নাতদন্তের পর পুলিশ পরিচয় উদঘাটনে মাঠে নামে। চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মতিউল ইসলামের নেতৃত্বে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী, পুলিশ পরিদর্শক(তদন্ত) মো.মিজানুর রহমান, এসআই আব্দুল খালেক, এসআই সুকান্ত চৌধুরী,এসআই মো.আলমগীর,এসআই কাউছার উদ্দিন চৌধুরী পুলিশ ফোর্স নিয়ে পৃথক অভিযান চালিয়ে শতাধিক নারী-পুরুষকে জিজ্ঞাসাবাদ করে। চকরিয়ার প্রতিটি হিন্দু পাড়ায় খোঁজ নেয়া হয়। নিকটবর্তী থানাগুলোতেও তার বার্তা পাঠানো হয় লাশের পরিচয় উদঘাটনে।
ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অবশেষে লাশ পাওয়ার তিনদিন পর সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুলের সহায়তায় মৃত ব্যক্তির পরিচয় মেলে। নিহত ব্যক্তির ছবি, পরনের শার্ট ও পায়ের সেন্ডেল দেখে ছেলে রয়েল সুশীল নিশ্চিত করেন মৃত ব্যক্তি তার বাবা।
ওসি আরো বলেন, পরিচয় উদঘাটন হওয়ায় মৃত্যু রহস্য উদঘাটনে সহায়ক হবে। কিভাবে এবং কেন সাধন সুশীল মারা গেছে। তার সঠিক তথ্য বের করতে পুলিশের একাধিক টিমকে তদন্তে নামানো হয়েছে। প্রাথমিক সুরতহাল রিপোর্টে হত্যার আলামত পাওয়ায় পরিবারের পক্ষ থেকে এজাহার দিলে মামলা এন্ট্রি করা হবে। তবে, ডাক্তারী পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর কিভাবে মারা গেছে সাধন তা সুনিশ্চিত হওয়া যাবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!