চকরিয়ার বমুতে সংরক্ষিত পদে পুণ:নির্বাচনে রোজিনা মেম্বার নির্বাচিত

চকরিয়া প্রতিনিধি :

কক্সবাজারের চকরিয়া উপজেলার দূর্গম পাহাড়ি এলাকা বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৭,৮ ও ৯ ওয়ার্ডে মহিলা সদস্য নির্বাচিত হয়েছেন হেলিকপ্টার প্রতিক নিয়ে প্রতিদ্বদ্বীতা করা রোজিনা আক্তার।

download

গতকাল সোমবার অনুষ্ঠিত পুন:নির্বাচনে তিনি নির্বাচিত হন। চলতি বছরের ২৩ এপ্রিল অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদের অনুষ্ঠিত নির্বাচনে ওই ওয়ার্ডে তিন নারী সদস্য প্রার্থীর প্রাপ্ত ভোট সমান হওয়ায় ফের অনুষ্ঠিত হয়।
গত ২৩ এপ্রিল অনুষ্টিত নির্বাচনে বমুবিলছড়ি ইউনিয়নের সংরক্ষিত ৩নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী তিন প্রার্থী যথাক্রমে-খতিজা বেগম (মাইক) আয়েশা বেগম (বক) ও রোজিনা আক্তার (হেলিকপ্টার) সমান ভোট পায়।

 

ফলে স্থানীয় নির্বাচন কর্মকর্তারা সঠিক সুরাহা দিতে না পারায় বিষয়টি নির্বাচন কমিশনকে অবহিত করেন। এরই প্রেক্ষিতে গতকাল সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়।
রিটানিং কর্মকর্তা ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মো.খোরশীদুল আলম চৌধুরী বলেন, নির্বাচন শেষে প্রাপ্ত ভোটের ভিত্তিতে বেসরকারীভাবে ফলাফল ঘোষনা করা হয়েছে।

 

এতে হেলিকপ্টার প্রতিক নিয়ে নির্বাচন করা রোজিনা আক্তার ৩৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আয়েশা বেগম (বক) ৩৩১ দ্বিতীয় ও খতিজা বেগম (মাইক) ২২৯ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

 

রিপোর্ট : মুকুল কান্তি দাশ,চকরিয়া:

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!