কলেজ ছাত্রীকে অপহরণের চেষ্টা : যুবককে ধরে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ

প্রতিদিন রিপোর্ট :

চট্টগ্রামের ওয়াসা মোড়ে একাদশ শ্রেণীর এক ছাত্রীকে অপহরণের চেষ্টাকালে এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। প্রত্যক্ষদর্শী অনেকে এটাকে ইভটিজিং বলেও স্বাক্ষ্য দিয়েছে পুলিশকে।

gonodholai

আজ বৃহস্পতিবার সকালে নগরীর দামপাড়া ওয়াসার বাংলাদেশ মহিলা সমিতি বালিকা বিদ্যালয় ও  কলেজের (বাওয়া) র সামনে এ ঘটনা ঘটেছে। আটক অপহরণকারী যুবকের নাম থেকে মোহাম্মদ নয়ন (২৯)। সে কক্সবাজারের চকরিয়া থানার মাইজ ঘোনা সাহার বিল এলাকার ফয়েজুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে তারা বলছে, এ শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম বর্ষের এক ছাত্রী স্কুলের পাশের রাস্তার ফুটপাত ধরে হাটছিলেন। এমন সময় নয়ন ছাত্রীটিকে অনুসরণ করছিল। এক পর্যায়ে ওয়াসা মোড়ে যুবকটি ওই ছাত্রীর হাত ধরে টানাটানি করে এবং একটি সিএনজিতে তুলে অপহরণের চেষ্টা করছিল। এতক্ষণ ধরে ঘটে যাওয়া ঘটনাটি একজন পথচারী ফলো করছিল এবং অন্যান্য স্থানীয় জনতা ও পথচারীর সাহায্যে যুবককে আটক করে গণধোলাই দেন। পরে যুবককে পুলিশে সোপর্দ করে তারা।

ঘটনার বিষয়ে খুলশী থানার ওসি নিজাম উদ্দিন বলেন, পথচারী ও স্থানীয়দের বরাতে নয়ন নামে একজনকে ইভটিজিংয়ের অপরাধে থানায় আনা হয়েছে।” বিস্তারিত পরে জানানো হবে।

 

রিপোর্ট : সুমন কুমার দে
এ এস / জি এম / এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!