কক্সবাজার জেলা পরিষদে আ’লীগ ও জাপার তিন নতুন মুখ

কক্সবাজার জেলা পরিষদে আ’লীগ ও জাপার তিন নতুন মুখ 1কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার জেলা পরিষদে আ’লীগ ও জাপার তিন নতুন মুখ প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ।
বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) সকালে জেলা পরিষদ মিলনায়তনে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মাধ্যমে এ নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সদস্যদের সরাসরি ভোটে ১নম্বর প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা পরিষদের সাত নম্বর ওয়ার্ড়েও সদস্য ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু। তিনি এক নাম্বার প্যানেলে ৯ ভোট পেয়েছেন । অপরদিকে দুই নাম্বার প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা পরিষদের ৯ নাম্বার ওয়ার্ড়ের সদস্য ও কক্সবাজার সদর ঈদঁগাও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহেল জাহান চৌধুরী। তিনি ২নম্বর প্যানেলে পেয়েছেন ১৩ ভোট। ৩ নম্বর প্যানেলে ৮ ভোট পেয়ে জেলা পরিষদের ৩নম্বর প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সংরক্ষিত আসন ২ নম্বর ওয়ার্ড়ের (চকরিয়া আংশিক ও পেকুয়া উপজেলা) নারী সদস্য ও কক্সবাজার জেলা জাতীয় মহিলা পাটির সাধারণ সম্পাদিকা আসমাউল হুসনা।
কক্সবাজার জেলা পরিষদে আ’লীগ ও জাপার তিন নতুন মুখ 2অনুষ্ঠিত নির্বাচনে জেলা পরিষদের সংরক্ষিত আসনের ৫জন ও ১৫টি সাধারণ ওয়ার্ডের মধ্যে ১৩জনসহ সবর্মোট ১৮জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। উচ্চ আদালতে রিট মামলার কারনে দুটি সাধারণ ওয়ার্ডে ভোট গ্রহন স্থগিত রয়েছে। ফলে অনুষ্ঠিত প্যানেল চেয়ারম্যান নির্বাচনে ভোট দেন সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের ১৮জন সদস্য। ভোট গ্রহনের পর গণনা শেষে জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম ঘোষনা এবং ফলাফল গেজেটে স্বাক্ষর করেন।
জানতে চাইলে কক্সবাজার জেলা পরিষদের নবনির্বাচিত ১ নম্বর প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু বলেন, ছাত্র জীবন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে দেশরত্ম শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল থেকে রাজনীতির মাঠে আছি। আওয়ামীলীগের রাজনীতির সাথে মাঠে ময়দানে অগ্রভাগে থেকে জনগনের কল্যাণে কাজ করে আসছি। তার প্রতিদান হিসেবে আমার নির্বাচনী এলাকার সম্মানিত ভোটাররা (জনপ্রতিনিধি) আমাকে মুল্যায়ন করে জেলা পরিষদে প্রতিনিধিত্ব করার সুযোগ দিয়েছেন। তার জন্য আমি কৃতজ্ঞ। তিনি বলেন, আমাকে বিপুল ভোটে জেলা পরিষদের ১নম্বর প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করায় জেলা পরিষদের সম্মানিত সকল সদস্যকে জানাচ্ছি শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান মুজিব রনাঙ্গনের সাহসী যোদ্ধা খাঁন বাহাদুর মোস্তাক আহমদ চৌধুরীর দিকনির্দেশনায় এবং সম্মানিত সকল সদস্যদের সার্বিক সহযোগিতায় জেলা পরিষদকে সত্যিকার অর্থৈ একটি উন্নয়নমুখী এবং সেবাধর্মী প্রতিষ্ঠান হিসেবে এগিয়ে নিতে কাজ করবো।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!