কক্সবাজারে মিরসরাই সমিতির পিকনিক ও নতুন কমিটি গঠন সম্পন্ন

কক্সবাজারে মিরসরাই সমিতির পিকনিক ও নতুন কমিটি গঠন সম্পন্ন 1মিরসরাই প্রতিনিধি : কক্সবাজারস্থ মিরসরাই সমিতির দ্বি-বার্ষিক পিকনিক সম্পন্ন হয়েছে। গত শনিবার (২১ জানুয়ারি) জেলার মেরিন ড্রাইভ সড়কের দরিয়া নগর সিভিউ পার্কে অনুুষ্ঠিত হয়। অন্যান্য বারের মত এবারের পিকনিকও মিরসরাই’র নাগরিকদের প্রাণের উৎসবে পরিণত হয়েছে। সমিতির সাবেক সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও নুরুল আনোয়ার আদিলের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের পুত্র সাবেদুর রহমান সমু, অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট খালেদ মাহমুদ পলাশ, নোয়াখালী সুবর্ণচর উপজেলার মৎস্য কর্মকর্তা দেলোয়ার হোসেনসহ কক্সবাজারস্থ মিরসরাই সমিতির সদস্য ও নেতৃবৃন্দের পরিবারের সদস্যরা অংশ নেয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ১৯৯৯ সালে পর্যটন নগরী বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে প্রতিষ্ঠিত হয় মিরসরাই কর্মজীবি পেশাজীবিদের সংগঠন কক্সবাজার মিরসরাই সমিতি। তখন থেকে বিভিন্ন সময় সংগঠনটি নানারকম সামাজিক কর্মকান্ডের পাশাপাশি উৎসব ও মেজবানের আয়োজন করে থাকেন।
পিকনিক শেষে মিরসরাই সমিতি কক্সবাজার’র দ্বি-বার্ষিক নতুন কমিটি (২০১৭-১৮) গঠন করা হয়। উক্ত কমিটিতে ইঞ্জিনিয়ার মাজহারুল হককে সভাপতি ও বোরহান উদ্দিন আহম্মদ চৌধুরী সাধারণ সম্পাদক এবং মোজাম্মেল হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!