কক্সবাজারের ৭ উপজেলা পরিষদে নির্বাচিতদের শপথ গ্রহণ

কক্সবাজার জেলার সাতটি উপজেলা পরিষদের নবনির্বাচিত ২১ জন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান শপথ গ্রহণ করেছেন। চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আবদুল মান্নান বৃহস্পতিবার (২৫ এপ্রিল) নির্বাচিতদের চট্টগ্রাম সার্কিট হাউজের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে তাঁদের শপথবাক্য পাঠ করান।

নির্বাচিতদের মধ্যে চেয়ারম্যান প্রথম দফায়, মহিলা চেয়ারম্যানদের দ্বিতীয় দফা ও পুরুষ ভাইস চেয়ারম্যানদের তৃতীয় দফায় সকাল সাড়ে ১১ টায় হতে শপথ বাক্য পাঠ করানো হয়।

কক্সবাজার জেলার উপজেলা পরিষদগুলো হচ্ছে- টেকনাফ, উখিয়া, কক্সবাজার সদর, রামু, চকরিয়া, পেকুয়া ও মহেশখালী। কুতুবদিয়া উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেও সেখানে পুরুষ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে এখনো নির্বাচন না হওয়ায় এ উপজেলায় নির্বাচিতের গেজেট প্রকাশ করা সম্ভব হয়নি। একইদিন কক্সবাজারের সাতটি উপজেলার সাথে চট্টগ্রাম বিভাগের আরো ৪ টি জেলার ৩৬ টি উপজেলা পরিষদে নির্বাচিতদের শপথ করানো হয়।

বিষয়টি স্থানীয় সরকার, চট্টগ্রাম বিভাগের পরিচালক দীপক চক্রবর্তী (অতিরিক্ত সচিব) নিশ্চিত করেছেন। শপথ গ্রহন অনুষ্ঠানের পর বিভাগীয় কমিশনার আবদুল মান্নান নির্বাচিত জনপ্রতিনিধি ও উপস্থিত সুধীজনদের উদ্দেশ্যে বক্তৃতা রাখেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!