চট্টগ্রাম প্রতিদিন স্টাফ রিপোর্টার আরিফুল হকের পিতা আর নেই

0

চকরিয়া বরইতলীর সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান মনসুর আলী মিয়াজির দৌহিত্র দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের নিজস্ব ক্রীড়া প্রতিবেদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অ্যাম্পায়ার আরিফুল হকের পিতা সমাজহিতৈষী ও শিক্ষানুরাগী আলহাজ মাওলানা আব্দুচ ছালাম (৮৭) আর নেই। তিনি বুধবার (১৫ মে) দুপুর ১২টায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহি ওয়াইন্না ইলাহির রাজেউন)।

তিনি ৫ ছেলে ও ৩ মেয়ের জনক ছিলেন। আজ (বুধবার) সন্ধ্যা ৭টায় চকরিয়া বরইতলীস্থ নিজ গ্রামে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

মাওলানা আব্দুচ ছালাম পহরচাঁদা মাদ্রাসা, বরইতলী ফয়জুল উলুম মাদ্রাসার শিক্ষক হিসেবে দায়িত্বপালন করেন। এছাড়া তিনি বরইতলী ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য, প্যানেল চেয়ারম্যানসহ সমাজসেবামূলক কাজে সম্পৃক্ত ছিলেন।

এদিকে এই সমাজহিতৈষী মাওলানা আব্দুচ ছালাম মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম প্রতিদিন পত্রিকার সম্পাদক হোসাইন তৌফিক ইফতিখার, উপদেষ্টা সম্পাদক ও প্রকাশক আয়ান শর্মা, সম্পাদকমন্ডলীর সভাপতি ক্য শৈ হ্লা, সংযুক্ত সম্পাদক অসিত সেন ও ব্যবস্থাপনা সম্পাদক হাসান মাহমুদ আকবরী।

এএইচ

Loading...
আরও পড়ুন