ডায়েটে ১৫ রকমের বিরিয়ানি!

ডায়েটে ১৫ রকমের বিরিয়ানি! 1ডায়েট চার্ট শুনলেই সবাই একটু নড়ে-চড়ে বসেন। খাওয়ার দিন এবার গেল, ডায়েট মেনে চলতে হবে। তবে ডায়েট চার্টে যদি একদিনে ১৫ রকমের বিরিয়ানির কথা শোনেন তাহলে নিশ্চিত ভিমরি খাবেন। সম্প্রতি এমন ডায়েটের কথা বললেন বাহুবলী সিনেমার পরিচালক এসএস রাজামৌলি।

রাজামৌলি জানান, বাহুবলীর নায়ক অমরেন্দ্র বাহুবলী কঠোর ডায়েটের মধ্যে থেকে এই ১৫ রকমের বিরিয়ানি খেতেন। বাহুবলীর চরিত্র ফুটিয়ে তুলতে নায়ক প্রভাসকে হাজার রকমের নিয়মের মধ্য দিয়ে যেতে হয়েছে।খাবারদাবারেও করতে হয়েছে কাটছাঁট। কিন্তু, শুটিংয়ে রোজ এক খাবারে খুশি ছিলেন না অভিনেতা প্রভাস। তাই ডায়েট চার্ট যে দিন মানতে হত না, অন্যান্য খাবারও চেখে দেখতেন অমরেন্দ্র বাহুবলী। তার এই খাবারের সঙ্গে সঙ্গী ছিলেন বল্লালদেব তথা রানা দগ্গুবতি। প্রভাস ও রানা দগ্গুবতি ডায়েট ব্রেকের দিনগুলোতে ১৫ রকমের বিরিয়ানি খেতেন।

রাজা মৌলি বলেন, মাসের যেদিন ওরা ডায়েট চার্টের বাইরে থাকতেন সেদিন প্রভাসের সামনে হরেক কিসিমের বিরিয়ানি। শুধুই বিরিয়ানি। অতিরঞ্জিত নয়। বিভিন্ন ধরনের মাছ, চিকেন থেকে শুরু করে মটন— থাকত সব কিছু। শুধু কারি নয়, নানা রকমের ফ্রাইও থাকত সেখানে।

এই হলো ডায়েটে থেকে ১৫ রকম বিরিয়ানী খাবার গল্প।

/এফএএন/

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!