লামায় পাহাড় থেকে পড়ে শ্রমিক নিহত

লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের দুর্গম মিজঝিরি এলাকায় পাহাড়ে গাছ কাটতে গিয়ে উঁচু পাহাড় হতে পড়ে এক কাঠুরিয়া নিহত হয়েছে। নিহতের নাম আব্দুল গফুর (৩৫) উপজেলার ফাইতং ইউনিয়নের চার নম্বর ওয়ার্ড ধূইল্যাছড়ি এলাকার নুর হোসেনের ছেলে। রোববার (১৯ মে) বিকেল সাড়ে পাঁচটায় এই ঘটনা ঘটে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, আব্দুল গফুর আরো কয়েকজনকে সাথে নিয়ে পার্শ্ববর্তী গজালিয়া ইউনিয়নের মিজঝিরি এলাকায় পাহাড়ে গাছ কাটতে যায়। উঁচু পাহাড়ে গাছ কাটার সময় হঠাৎ পা পিছলে পাহাড়ের নিচে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনাস্থল অনেক দুর্গম হওয়ায় লাশ বাড়িতে পৌঁছাতে অনেক রাত হয়ে যায়। রাত দশটার পরে বিষয়টি জানাজানি হলে লামা থানার পুলিশ রাত সাড়ে এগারোটায় নিহতের বাড়িতে পৌঁছায়।

স্থানীয় ইউপি মেম্বার সরোয়ার আলম বলেন, ঘটনাস্থলটি অনেক দুর্গম এলাকা হওয়া এবং যোগাযোগ ব্যবস্থা ভাল না হওয়ায় লাশ বাড়িতে আনতে অনেক দেরি হয়েছে। নিহতের লাশ আনার পরে তার বাড়িতে শোক বিরাজ করছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফাইতং পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আবু হানিফ বলেন, লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজুনাহা সহ আমরা রাত সাড়ে এগারোটায় হতের বাড়িতে উপস্থিত হয়েছি। লাশের প্রাথমিক সুরহাতাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!