রুবেলের দুটি কিডনিই বিকল, চিকিৎসায় প্রয়োজন ৪০ লাখ টাকা

স্বেচ্ছাসেবী সমাজকর্মী রুবেল দত্ত। নগরের পাথরঘাটা এলাকায় বেড়ে উঠা এ তরুণ এখন উন্নত চিকিৎসার অভাবে মৃত্যুর প্রহর গুনছে।

দুটি কিডনিই বিকল তার।ডায়ালাইসিসের মাধ্যমে বেঁচে থাকা রুবেলের সহসাই কিডনি প্রতিস্থাপন না হলেই শারীরিক পরিস্থিতি নিয়ন্ত্রণহীন হয়ে পড়বে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

রুবেলের দুটি কিডনিই বিকল, চিকিৎসায় প্রয়োজন ৪০ লাখ টাকা 1রুবেল দত্ত পাথরঘাটা এলাকার দুলাল কৃষ্ণ দত্ত আর স্বপ্না দত্তের একমাত্র ছেলে। গ্রামের বাড়ি দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশের বরমার মধ্যম বাইনজুরী এলাকায়। দর্জি পেশাদার পিতার সারাজীবনের অর্জিত টাকায় বিজিসি ট্রাস্ট ইউনির্ভাসিটি থেকে বিবিএ এবং এমবিএ শেষ করে রুবেল। বছরখানেক আগে সোনালী ব্যাংকের চুয়েট শাখায় ক্যাশিয়ার পদে চাকরি হয় তার। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস চাকরি আর নিয়মিত করা গেল না। দুইটি কিডনিই বিকল হয়ে এখন মৃত্যুর প্রহর গুনছে তিনি।

ডায়ালাইসিসের মাধ্যমে বেঁচে থাকা রুবেলের শরীরে সহসাই কিডনি স্থাপন জরুরি। চিকিৎসকরা জানিয়েছেন, তার উন্নত চিকিৎসায় অন্তত ৪০ লক্ষ টাকার প্রয়োজন। কিন্তু দরিদ্র মা বাবার পক্ষে অর্থ যোগান সম্ভব নয়। প্রতিনিয়তই চিকিৎসা ব্যয় করতে গিয়ে রুবেলে পরিবার এখন সহায়হীন হয়ে পড়েছে। সমাজে হৃদয়বান মানুষের সহায়তায় বেঁচে থাকতে পারে মেধাবী রুবেল।

তার বাবা দুলাল কৃষ্ণ দত্ত চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, একমাত্র ছেলের চিকিৎসা ব্যয় বহন করতে গিয়ে ৫ লাখ টাকার ঋণগ্রস্ত হতে হয়েছে। ছেলের জীবন বাঁচাতে মানবিক সহায়তার হাত বাড়ানোর আকুল আবেদন জানিয়েছেন সমাজে হৃদয়বান মানুষের কাছে।

অসহায় রুবেলের চিকিৎসায় সাহায্য পাঠাতে পারেন –
ইখতিয়ার উদ্দীন বাপ্পী ও জয় দাশ, হিসাব নম্বর ০২১১১১০০০৯৫৫৬, ইউনিয়ন ব্যাংক, আগ্রাবাদ শাখা, চট্টগ্রাম।
বিকাশ নম্বর- ০১৮১৮৪০১৯১৭ (ইখতিয়ার উদ্দীন বাপ্পী)

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!