রাঙ্গুনিয়ায় দুই শিশুসহ মায়ের মৃত্যু

হত্যা না আত্মহত্যা?

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় দুই শিশুসহ ডেইজি আক্তার নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। পারিবারিক কলহে মা ও দুই শিশুর মৃত্যুকে ‘বিষপানে আত্মহত্যা’ বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তবে এ ঘটনাকে রহস্যজনক মৃত্যু হিসেবে দেখছে স্থানীয়রা।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে ২ টায় উপজেলার সরফভাটা ইউনিয়নের সিকদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বিষপানের পর রাত ২টার দিকে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন বলে চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছেন চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন তালুকদার জানান।

মৃতরা হলেন সিকদারপাড়ার নূর নবীর স্ত্রী ডেইজি আক্তার (২৮) এবং তার দুই মেয়ে ইভা আক্তার (৬) ও ইসরাত নূর (১০ মাস)। নূর নবী দীর্ঘদিন ধরে প্রবাসে কর্মরত।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে নূরনবীর পরিবারে কলহ ছিল। তবে এটি বিষপানে আত্মহত্যা নাকি হত্যা – তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ ভূঁইয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, দুই মেয়েকে নিয়ে ডেইজি আক্তার বিষপানে আত্মহত্যা করেছেন।

স্বজনদের বরাত দিয়ে তিনি বলেন, ডেইজি আক্তার বাড়িতে দুই মেয়েকে বিষ খাওয়ানোর পর নিজেও বিষ পান করেন। পারিবারিক অশান্তির জেরে এই আত্মহত্যার ঘটনা হতে পারে বলে তিনি স্বজনদের কাছ থেকে জানতে পেরেছেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!