মধুবনের নিম্নমানের লাচ্ছা সেমাই ধ্বংস, বাগদাদ হোটেলে বাসী ইফতার

নগরীর বায়েজিদ এলাকায় নিম্নমানের বিক্রয় নিষিদ্ধ ৫২ পণ্যের অন্তর্ভুক্ত মুধবন লাচ্ছা সেমাই বিক্রয়ের জন্য রাখায় ‘চিটাগাং স্টোরকে আড়াই হাজার টাকা জরিমানা করে ২৮ প্যাকেট সেমাই ধ্বংস করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম কার্যালয়।
একইসঙ্গে অক্সিজেন মোড়ে বাসী ইফতারি বিক্রয়ের জন্য রাখায় বাগদাদ হোটেলকে চার হাজার টাকা জরিমানা কর করা হয়।

শনিবার (৩১ মে) সকালে বায়েজিদ, অক্সিজেন ও বটতলী বাজার এলাকায় পরিচালিত অভিযানে ছয়টি প্রতিষ্ঠানকে মোট সাড়ে ৪২ জরিমানা করা হয়েছে।

অভিযান পরিচালনা করেন অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক প্রিয়াংকা দত্ত, সহকারী পরিচালক নাসরিন আক্তার, সহকারী পরিচালক (মেট্রো) বিকাশ চন্দ্র দাস ও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

অভিযানে বায়েজিদ থানার ক্যান্টনমেন্ট এলাকার লতিফ মেডিকেল হলকে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির জন্য রাখায় পাঁচ হাজার টাকা, ওজনে কারচুপি করায় বটতল বাজারে গিয়াস উদ্দিন নামের মাংস বিক্রেতাকে এক হাজার টাকা, ওমর ফারুক হোটেল অ্যান্ড বিরানী হাউজকে হাইড্রোজ ব্যবহার করে জিলাপি ও পোড়াতেল দিয়ে ইফতারসামগ্রী তৈরির অপরাধে ১০ হাজার টাকা ও অক্সিজেন মোড়ের মক্কা খাজা হোটেলকে জিলাপি তৈরিতে হাইড্রোজ ব্যবহার করায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এমএ/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!