পটিয়ায় ধর্ষণের ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক আটক

পটিয়ায় ধর্ষণের পর ভিডিও করে ফেসবুকে ছেড়ে দেওয়ার অভিযোগে পুলিশ আরিফ (৩০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। তিনি পটিয়া উপজেলার শোভনদন্ডী গ্রামের আজিজুর রহমানের পুত্র। চট্টগ্রামের পটিয়া পৌরসভার মুন্সেফ বাজার মহিউদ্দিন বিল্ডিংয়ের আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার (৩ মে) এ ব্যাপারে পটিয়া থানায় আরিফের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, রাঙ্গুনিয়া এলাকার নাজিম উদ্দিন নামের জনৈক ব্যক্তি পটিয়া পৌরসভার মুন্সেফ বাজার এলাকায় ভাড়া বাসায় থাকত। তার সাথে তার স্ত্রীও থাকতেন। নাজিম উদ্দিন একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। সে সুবাদে ধর্ষক আরিফের সাথে নাজিমের যোগাযোগ ছিল। নাজিমের বাসায় আরিফ প্রায় সময় যাওয়া-আসা করত। এর মধ্যে নাজিমের স্ত্রীর সাথে আরিফের অবৈধ পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এ সুযোগে প্রায় সময় আরিফ নাজিমের স্ত্রীকে মুন্সেফ বাজার মহিউদ্দিন বিল্ডিংয়ের ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ করতেন। কিছুদিন আগে নাজিমসহ তার স্ত্রী তাদের রাঙ্গুনিয়া নিজ বাড়িতে চলে যান। এদিকে ধর্ষণের ভিডিও তার মোবাইলে রেকর্ড করে রাখত।

গত কয়েকদিন আগে নাজিমের স্ত্রীকে আরিফ ফোনে জানায় তোমার ভিডিও আমার কাছে আছে। তুমি পটিয়া এসে আমার সাথে যোগাযোগ না করলে তা প্রচার করে দেব। কিন্তু নাজিমের স্ত্রী না আসায় ধর্ষণের ভিডিওচিত্র ফেসবুকে প্রচার করে দেয় আরিফ। এরপর বিষয়টি জানাজানি হলে গত ২ মে নাজিম তার স্ত্রীকে নিয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিনকে জানালে তিনি আরিফকে তার শোভনদন্ডী গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে জানান, আরিফকে গ্রেপ্তারের পর গত (শুক্রবার) পটিয়া থানায় একটি নারী নির্যাতন ও অপরটি ডিজিটাল নিরাপত্তা আইনে আরিফের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। আরিফকে জেল হাজতে পাঠানো হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!