উজবেকিস্থান যাচ্ছেন সিএমপির কারাতে কন্যা লতা পারভীন

বাংলাদেশ জাতীয় কারাতে দলের মহিলা টিম ম্যানেজার হয়ে উজবেকিস্থান যাচ্ছেন লতা পারভীন। তিনি চট্টগ্রাম নগর পুলিশে এএসআই পদে কর্মরত রয়েছেন। ১৪-২১ জুলাই উজবেকিস্থানের রাজধানী তাশখন্দে অনুষ্ঠিতব্য এশিয়ান কারাতে ফেডারেশন এর সিনিয়র কারাতে চ্যাম্পিয়নশিপ, রেফারি কোর্স ও জাজ আপগ্রেডিং পরীক্ষায় অংশগ্রহণ করতে ১২ জুলাই বাংলাদেশ জাতীয় কারাতে দলের সাথে ঢাকা ত্যাগ করবেন।

বাংলাদেশের একমাত্র ওয়ার্ল্ড কারাতে মহিলা জাজ লতা পারভীন বর্তমানে ওয়ার্ল্ড কারাতে ফেডারেশনের পাশাপাশি এশিয়ান কারাতে ফেডারেশনেরও জাজ।

লতা পারভীন উজবেকিস্থানে অনুষ্ঠিতব্য এশিয়ান কারাতে ফেডারেশনের সিনিয়র চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ জাতীয় কারাতে দলের মহিলা টিম ম্যানেজার হিসেবে দ্বায়িত্ব পালনের পাশাপাশি জাজ – এ (আপগ্রেডিং) পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

বাংলাদেশ কারাতে ফেডারেশনে বাংলাদেশ পুলিশের প্রতিনিধি এএসআই লতা পারভীনের সাথে তার সহকর্মী ও তার স্বামী চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কারাতে কোচ সেনসাই কাউসার আহমেদসহ এগারো সদস্যের বাংলাদেশ দল প্রতিযোগিতা ও পরীক্ষায় অংশগ্রহণের জন্য উজবেকিস্থান যাচ্ছেন।

বাংলাদেশ জাতীয় কারাতে দলের হয়ে লতা পারভীন আন্তর্জাতিক অঙ্গনে তার ইভেন্টে হ্যাট্রিক কারাতে চ্যাম্পিয়ন (২০১৫-২০১৭) ও বাংলাদেশ পুলিশ প্রতিযোগিতায় ধারাবাহিকভাবে অপরাজিত (২০১৪-২০১৭) চারবারের স্বর্ণপদক বিজয়ী।

তিনি মহিলা টিম ম্যানেজার হিসেবে নতুন দায়িত্ব পালন ও এশিয়ান কারাতে জাজ আপগ্রেডিং পরীক্ষায় সফলতার জন্য পুলিশ বাহিনীর সিনিয়র কর্মকর্তা সহ সকল সদস্য ও দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

এফএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!