হাসিনা মহিউদ্দিন নগর মহিলা লীগের সভাপতি নির্বাচিত

হাসিনা মহিউদ্দিন নগর মহিলা লীগের সভাপতি নির্বাচিত 1প্রতিদিন ডেস্ক : নগর মহিলা লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে । দীর্ঘ দুই দশক পেরিয়ে এ সম্মেলন । এতে হাসিনা মহিউদ্দিন সভাপতি ও আনজুমান আরা চৌধুরী আনজি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) এ সম্মেলন অনুষ্ঠিত হয় ।

সম্মেলনে আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেছা ইন্দিরা সভাপতি-সাধারণ সম্পাদকসহ কমিটির ৬টি নাম প্রস্তাব করলে কাউন্সিলররা সর্বসম্মতিক্রমে হাত তুলে সমর্থন জানান। উদ্বোধন শেষে কাউন্সিল অধিবেশনে হাসিনা মহিউদ্দিন সভাপতি, আনজুমান আরা চৌধুরী আনজি সাধারণ সম্পাদক, সাবেক কাউন্সিলর মমতাজ খান, রওশন আরা ইউসুফ, নূরনাহার মোতালেব, রওশন আরা আমিন, হামিদা রশিদ ও তপতী সেনগুপ্তা সহ সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়।
এতে যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন চসিকের কাউন্সিলর নীলু নাগ, সাবেক কাউন্সিলর রেখা আলম চৌধুরী, মালেক বেগম ও হোসনে আরা বেগম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
হাসিনা মহিউদ্দিনের সভাপতিত্বে ও কাউন্সিলর নীলু নাগের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা লীগের সহ সভাপতি বেগম সাফিয়া খাতুন ও অঞ্জলী সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিরিন রোখসানা, সংসদ সদস্য বেগম সাবিহা মুসা, দক্ষিণ জেলা মহিলা লীগের সভানেত্রী ও সাবেক সাংসদ হাসিনা মান্নান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!