হামজারবাগের মধুবনে অভিযান, দুই লাখ টাকা জরিমানা

অপরিচ্ছন্ন ও মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য রাখার অপরাধে মধুবনকে দুই লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় নোংরা ও মেয়দোত্তীর্ণ খাদ্যদ্রব্য তৈরির উপকরণও জব্দ করা হয়েছে।

নগরের হামজারবাগ এলাকায় মধুবন ব্রেড অ্যন্ড বিস্কুট ফ্যাক্টরিতে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানে (র‌্যাব)। শনিবার (১১ মে) বিকেলে এ অভিযান পরিচালিত হয়।

জানা গেছে, জব্দকৃত খাদ্যদ্রব্যের মধ্যে রয়েছে ৭৫ কেজি মেয়াদোত্তীর্ণ বিস্কিট, ৫২ কেজি ময়দা, ৮০০ পিস কাপ কেক, ৮০ পিস নোংরা কম্বল, ৭৫০ পিস নষ্ট ডিম, ৫০ লিটার তরল দুধ, ১৬০ লিটার পাম অয়েল, ৫২ লিটার ভিনেগার এবং ৪৫০ পিস খালি প্যাকেট ।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার মো. মাশকুর রহমান বলেন, নগরের বিভিন্ন এলাকায় আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য সংরক্ষণ, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে উৎপাদন করে বিক্রয় করছে বলে সংবাদ পেয়েছি।ওই প্রেক্ষিতে শনিবার বিকেলে অভিযান দলটি নগরীর বায়েজীদ থানাধীন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে।

অভিযানে র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পের কামান্ডার মেজর মেহেদী হাসান,সহকারী পুলিশ সুপার কাজী মো. তারেক আজিজ,ভোক্তা অধিকার ও বিএসটিআই-এর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এইচটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!