সিএমপির উপ-কমিশনার ফাতিহাসহ ২১ পুলিশ সুপারের জায়গাবদল

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) উপ-কমিশনার (ট্রাফিক-বন্দর) ফাতিহা ইয়াসমিনকে ঝালকাঠীর পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে। তিনি ছাড়াও সারা দেশে পুলিশ সুপার পদমর্যাদার ২১ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এসব কর্মকর্তার বদলির প্রজ্ঞাপন জারি হয়।

চাঞ্চল্যকর মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যাকাণ্ডের ঘটনায় ফেনীর পুলিশ সুপার জাহাঙ্গীর আলমের জায়গায় দেওয়া হয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (পূর্ব) উপ-কমিশনার খোন্দকার নুরুন্নবীকে। আরেক আলোচিত ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপ-কমিশনার বিপ্লব কুমার সরকারকে রংপুরের পুলিশ সুপার করা হয়েছে। ডিএমপির উপ-কমিশনার মোহাম্মদ ফরিদ উদ্দিনকে সিলেটের আর রাজশাহী মহানগর পুলিশের উপ-কমিশনার মো. আলমগীর হোসেনকে নোয়াখালীর পুলিশ সুপার করা হয়েছে। ডিএমপির উপ-কমিশনার হায়াতুল ইসলাম খানকে করা হয়েছে পিরোজপুরের পুলিশ সুপার।

নোয়াখালীর পুলিশ সুপার মো. ইলিয়াস শরীফকে ডিএমপিতে আর এন্টিটেরোরিজম ইউনিটের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারকে ভোলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে। ভোলার জেলার পুলিশ সুপার মো. মোকতার হোসেনকে বরিশালের উপ-কমিশনার এবং কুড়িগ্রামের পুলিশ সুপার মো. মেহেদুল করিমকে এন্টিটেরোরিজম ইউনিটে বদলি করা হয়েছে। ডিএমপির মো. উপ-কমিশনার মোহাম্মদ মহিবুল ইসলাম খানকে কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার করা হয়।

রংপুর জেলার পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে রাজবাড়ী আর রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলিকে ডিএমপিতে বদলি করা হয়। জয়পুরহাট জেলার পুলিশ সুপার মো. রশীদুল হাসানকে রাজশাহী মহানগরে আর পুলিশ সদর দপ্তরের এআইজি মোহাম্মদ সালাম কবিরকে জয়পুরহাট জেলার পুলিশ সুপার করা হয়েছে। নোয়াখালীর জেলার পিটিসি পুলিশ সুপার মোহাম্মদ সিহাব কায়সার খানকে অষ্টম এপিবিএনের অধিনায়ক করা হয়েছে। ডিএমপির মোহাম্মদ ইউসুফ আলীকে পঞ্চগড় ও ঝালকাঠীর পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমানকে ডিএমপিতে বদলির আদেশ দেওয়া হয়েছে। সিলেট জেলার পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ও অষ্টম এপিবিএনের অধিনায়ক সৈয়দ মোসফিকুর রহমানকেও একই পদে বদলি করা হয়েছে। পঞ্চগড়ের পুলিশ সুপার মো. গিয়াস উদ্দিন আহমদকে ঢাকায় এসবির বিশেষ পুলিশ সুপার করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!