মুক্তিযুদ্ধের বিজয় মেলা কমিটি গঠিত

মুক্তিযুদ্ধের বিজয় মেলা কমিটি গঠিত 1নিজস্ব প্রতিবেদক : মুক্তিযুদ্ধের বিজয় মেলা-২০১৮ আয়োজনের লক্ষে মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সাংস্কৃতিককর্মীদের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৮ অক্টোবর) নগর ভবন কে বি আবদুচ ছত্তার মিলনায়তনে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শাহাবুদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সভায় সুন্দর এবং সুষ্ঠুভাবে বিজয় মেলা উদযাপনের লক্ষে বক্তব্য রাখেন কমান্ডার মোজাফফর আহমদ, কমান্ডার মো. সাহাবুদ্দিন, আবুল হাসেম, আবু সাঈদ সর্দ্দার, সরওয়ার কামাল দুলু, সাধন চন্দ্র বিশ্বাস, শহীদুল হক চৌধুরী সৈয়দ, খোরশেদ আলম, বেলাল আহমদ প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনকে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।

এছাড়া নগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন চৌধুরী চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা আবুল হাসেম কার্যকরী চেয়ারম্যান, কমান্ডার মোজাফফর আহমদ মহাসচিব, মো. শাহাবুদ্দিন, বদিউল আলম, জাহাঙ্গীর চৌধুরী, আবু সাঈদ সর্দ্দার, একেএম সরওয়ার কামাল, আবুল কাসেম চিশতি, মহিউদ্দিন রাশেদ, এমএন ইসলাম, চৌধুরী মাহবুবুর রহমান, দেবাশীষ গুহ বুলবুল কো-চেয়ারম্যান, শহীদুল হক চৌধুরী সৈয়দ, সেকান্দর আলম চৌধুরী, বেলাল আহমদ যুগ্ম মহাসচিব এবং সাধন চন্দ্র বিশ্বাসকে অর্থ সচিব মনোনিত করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সভায় আগামী ১ ডিসেম্বর থেকে মাসব্যাপী এই মুক্তিযুদ্ধের বিজয় মেলা নগরের এম এ আজিজ স্টেডিয়াম চত্বর ও আউটার স্টেডিয়ামে অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!