নিখোঁজের দুদিন পর মধ্যরাতে হোটেলে মিললো মরদেহ

নিখোঁজের দুইদিন পর চট্টগ্রামের কোতোয়ালী থানার একটি হোটেল থেকে হৃষিকেশ সিনহা (৫১) নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে স্টেশন রোডের ম্যানিলা হোটেল থেকে রুমের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন। এ ঘটনায় ২৮ এপ্রিল সিএমপির পাঁচলাইশ থানায় একটি জিডি করা হয়েছিল।

তবে তিনি হোটেল রেজিস্টারে ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বাসিন্দা বলে নাম লিপিবদ্ধ করলেও তার গ্রামের বাড়ি বাঁশখালী উপজেলার সাধনপুর গ্রামের সিনহা বাড়িতে। তিনি পরিবার নিয়ে থাকেন পাঁচলাইশ থানার আল আমিন সড়কের তিনতলা একটি ভবনে। তার স্ত্রী ও ভাই আসার পর পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

ঘটনাস্থলে যাওয়া সিআরবি ফাঁড়ির ইনচার্জ এসআই শরীফুজ্জামান ভূইয়া জানান, রোববার নিজেকে ব্যবসায়ী পরিচয় দিয়ে হোটেল ম্যানিলার ৪০৭ নম্বর কক্ষে উঠেন হৃষিকেশ সাহা। সোমবার দুপুরের পর হোটেলে এসে কক্ষে ঢোকার পর রাতেও তার কোনো সাড়া শব্দ না পাওয়ায় হোটেলের কর্মীদের সন্দেহ হয়। পরে তারা ডাকাডাকির পরও কোনো সাড়া না পেলে পুলিশে খবর দেয়। রাত ১২টার দিকে পুলিশ এসে কক্ষের দরজা ভেঙে বিছানায় হাত পা ছড়ানো ছিটানো অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে বলে পুলিশ ধারণা করছে। তবে তার মুখ দিয়ে রক্ত পড়ছিল। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

এছাড়াও কেন তিনি নিজের ঠিকানা ভুল দিয়েছেন সেটাও তদন্ত করে দেখা হবে বলে জানিয়ে শরীফুজ্জামান বলেন, খবর পেয়ে তার পরিবারের লোকজন হোটেলে এসে ওই ব্যক্তির পরিচয় নিশ্চিত করেছেন।

এদিকে তার পরিবারের লোকজন জানিয়েছে, গত দুদিন ধরে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি। অনেক জায়গায় খোঁজ নিয়েও তার সন্ধান মেলেনি। এ ঘটনায় ২৮ এপ্রিল সিএমপির পাঁচলাইশ থানায় একটি জিডি করা হয়েছিল।

সোমবার দিবাগত রাতে হোটেলে তার লাশ পাওয়ার কথা পাঁচলাইশ থানা পুলিশের কাছ থেকে পেয়েছে বলেও জানিয়েছে তারা।

এডি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!