ধর্ম মন্ত্রণালয়ের নথি দেড়মাস আটকে রইলো হাটহাজারীর কন্টিনেন্টাল কুরিয়ারে

কন্টিনেন্টালে ধর্ম মন্ত্রণালয়ের হিন্দু কল্যাণ ট্রাস্টের মন্দির উন্নয়ন বিষয়ক একটি নথি হাটহাজারীতে এসে প্রাপকের হাতে পৌঁছেনি দেড়মাসেও। ট্রাস্ট থেকে নথি পাওয়ার বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) প্রশ্ন করা হলে তিনি কন্টিনেন্টাল কুরিয়ারের হাটহাজারী শাখায় খোঁজ নেন। তখন ওই শাখা থেকে নথিটি ইউএনওর প্রতিনিধিকে হস্তান্তর করা হয়। তবে গ্রাহককে প্রাপ্তি রশিদ দিতে পারেনি কুরিয়ার সার্ভিস।

বিষয়টি নিশ্চিত করে হাটহাজারীর ইউএনও রুহুল আমিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ধর্ম মন্ত্রণালয়ের হিন্দু কল্যাণ ট্রাস্ট থেকে হাটহাজারীর ২১ মন্দিরের জন্য ৫৪ লাখ ৬ হাজার ৯৩ টাকার বরাদ্দ সংক্রান্ত নথি পাঠিয়েছিল ইউএনও কার্যালয়ের ঠিকানায়। যা কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের পাশেই। কিন্তু ৪৫ দিনেও ওই নথি ইউএনও কার্যালয়ে পৌঁছেনি। ট্রাস্ট থেকে ১৫ জুলাই ফোন করে নথি পাওয়ার বিষয়ে জিজ্ঞেস করলে লোক পাঠিয়ে কন্টিনেন্টালে খবর নিয়ে তাদের কাউন্টারে নথিটি পাওয়া যায়। তবে কবে এই নথি হাটহাজারীতে এসেছে সে বিষয়ে কিছু বলতে পারেনি কাউন্টার ম্যানেজার।

জানা গেছে, গেল অর্থ-বছরে হাটহাজারীর চারিয়া আচার্য পাড়া দূর্গা মন্দির, মির্জাপুর হিন্দু মহাশশ্মান, গৌরি নিতাই আশ্রম, বাসুদেব অনাথ আশ্রম, লোকনাথ ব্রহ্মচারী সেবাশ্রম, সত্যানন্দ মঠ, সীতাকালী মন্দিরসহ একুশ মন্দির আশ্রমের সংস্কারের জন্য ৫৪ লাখ ছয় হাজার তিরানব্বই টাকার বরাদ্দ দেওয়া হয়। প্রেরিত নথিটিতে এসব তথ্য পাঠানো হয়েছিলো।

এফএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!