চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ জেলা প্রশাসক মেজবাহ উদ্দিনকে বিদায় সংবর্ধনা দিল চসিক

প্রতিদিন রিপোর্ট :

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ জেলা প্রশাসক মেজবাহ উদ্দিনকে বিদায় সংবর্ধনা দিল চট্টগ্রাম সিটি কর্পোরেশন। আজ মঙ্গলবার দুপুরে নগরভবনের কে বি আবদুচ ছত্তার মিলনায়তনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

dsc_0565

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন। চসিক ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথি শ্রেষ্ঠ জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী বক্তব্য রাখেন।

 

মেয়রের একান্ত সচিব মোহাম্মদ মঞ্জুরুল ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর, চসিক বিভাগীয় প্রধান ও শাখা প্রধান উপস্থিত ছিলেন।

 

সভার প্রধান অতিথি সিটি মেয়র আলহাজ্ব আ জ ম  নাছির উদ্দীন বিদায়ী জেলা প্রশাসক মেজবাহ উদ্দিনকে ফুল, সিটি কর্পোরেশনের মনোগ্রাম খচিত ক্রেস্ট ও উপহার সামগ্রী দিয়ে বিদায় জানান। তিনি বলেন, মেজবাহ উদ্দিন একজন সফল প্রশাসক ছিলেন। তিনি মন-প্রাণ উজার করে চট্টগ্রামকে ভালবেসে সফলতার সাথে দায়িত্ব পালন করে গেছেন। তার দরদী মন চট্টগ্রামের প্রতি আরো বেশি সক্রিয় থাকবে বলে আশা করেন মেয়র।

 

বিদায়ী জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন বলেন, রাজনীতি থেকে প্রশাসনিক দায়িত্বে এসে দেশকে ভালবেসে সকল প্রতিকূলতা অতিক্রম করে মানুষের সেবা করার চেষ্টা করেছি। আমি কাজকে পছন্দ করি এবং যত দিন বেঁচে থাকবো একজন দেশপ্রেমিক হিসেবে কাজ করে যাব। শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে প্রধানমন্ত্রী পুরস্কৃত করেছেন- যা আমার জীবনের জন্য বিশাল প্রাপ্তি।

 

মেজবাহ উদ্দিন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীনের ভূয়সী প্রশংসা করে বলেন, তিনি তার মনের মাধূরী দিয়ে স্বপ্নের শহর চট্টগ্রামকে গড়ে তোলার চেষ্টা করছেন। তার ভিশন বাস্তবায়িত হলে চট্টগ্রামবাসী তাদের হারানো গৌরব ফিরে পাবে।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!