চট্টগ্রামের জেল রোড থেকে দেশি অস্ত্রসহ দুই যুবক গ্রেপ্তার

চট্টগ্রামের জেল রোড এলাকা থেকে দেশি অস্ত্রসহ মো. রাসেল (২৫) ও আব্দুল কাদের শান্ত (২৪) নামে দুই যুবককে আটক করেছে মহানগর গোযেন্দা উত্তর বিভাগ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সোমবার (২৪ জুন) রাত বারোটার দিকে তাদের আটক করা হয়।

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মো. মিজানুর রহমানের দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক জনাব মো.হুমায়ুন কবিরের নেতৃত্বে একটি দল চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের উত্তর পশ্চিম পাশের বাউন্ডারি দেয়ালের উত্তর-পশ্চিম কর্নারে অভিযান পরিচালনা করে। এ সময় তারা একটি দেশি পাইপগান, দুটি কার্তুজ ও দুটি ছোরাসহ দুইজনকে আটক করে।

গ্রেপ্তারকৃত মো. রাসেল প্রকাশ সুজন (২৫) গাজীপুর জেলার শ্রীপুর থানার বাটপাড়া শ্রীপুর গ্রামের শামসুল হক ও নাজমা বেগমের পুত্র। বর্তমানে তিনি ঢাকা জেলার মোহাম্মদপুর থানার বিহারী ক্যাম্প মোহাম্মদপুর টাউন হলে থাকেন এবং চট্টগ্রাম শহর এলাকায় (ভাসমান) বসবাস করেন।

অন্য আটককৃত আব্দুল কাদের প্রকাশ শান্ত (২৪) চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার সুদিয়া মাঝের বাড়ির মৃত নুর ইসলাম ও শহর বানুর পুত্র। বর্তমানে তিনি চট্টগ্রাম শহর এলাকায় (ভাসমান) বসবাস করেন।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের পাশ থেকে দুইজনকে দেশি অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এসবি/ এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!