ঘাসফুলের ইয়েস প্রকল্পের ব্রিফিং এন্ড ডায়ালগ সম্পন্ন

বেসরকারি উন্নয়ন সংস্থা ঘাসফুল কর্তৃক বাস্তবায়িত ইয়েস প্রকল্পের ব্রিফিং এন্ড ডায়ালগ অনুষ্ঠান রোববার (২৮ এপ্রিল)সকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের চট্টগ্রাম অঞ্চলের পরিচালক প্রফেসর প্রদীপ চক্রবর্ত্তী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলরসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি কলেজ, মাদ্রাসা এবং এনজিও প্রতিনিধিবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বলেন, ২০৩০ সালের মধ্যে এসডিজি এর লক্ষ্যমাত্রা অর্জনে ইয়েস প্রকল্পের কর্মসূচি সরকারের প্রচেষ্টাকে সহায়তা করবে। চট্টগ্রাম সিটি কর্পোরেশনকে এই প্রকল্পের কর্মপরিকল্পনার অন্তর্ভূক্ত করার ঘাসফুলকে বিশেষভাবে ধন্যবাদ জানান এবং এসডিজি অর্জনের নির্মিত্তে সংশ্লিষ্ট সকলকে ণবং প্রকল্পের কার্যক্রম বাস্তবায়নে সহযোগিতা প্রদানের আহ্বান জানান তিনি।

অনুষ্ঠান প্রকল্প কর্মপরিকল্পনার প্রেজিন্টেশন করেন প্রকল্প সমন্বয়কারী অমর সাধন চাকমা এবং সঞ্চালনা করেন মো. জোবায়দুর রশিদ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!