এবার মহিউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে তার স্ত্রী হত্যার বিচার চাইলেন কাউন্সিলররা

এবার মহিউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে তার স্ত্রী হত্যার বিচার চাইলেন কাউন্সিলররা 1প্রতিদিন রিপোর্ট : নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন কে ১২ খুনের অভিযোগ তোলার পর এবার মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী সাহেদা মহিউদ্দিন কে হত্যার বিচার চেয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলররা।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে সংবাদ সম্মেলন কওে তারা এ বিচার দাবি করেন ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন প্যানেল মেয়র ও ২০ নম্বর দেওয়ানবাজার ওয়ার্ডের কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী।

গেল ১০ এপ্রিল লালদীঘি মাঠের সমাবেশে এবিএম মহিউদ্দিন চৌধুরী মেয়র নাছির ইংগিত করে ১২ জনকে খুনের অভিযোগের প্রসঙ্গ টেনে লিখিত বক্তব্যে বলা হয়, একজন নির্বাচিত মেয়র ও দলের সাধারণ সম্পাদককে ‘আপনি একজন খুনি’ এ বক্তব্য কোনো সভ্য সমাজের ভাষা হতে পারে না। নির্বাচিত মেয়রকে এ ধরনের কথা বলা মানহানিকর। সাবেক মেয়র মহোদয় তার বক্তব্যে যে কাউন্সিলরের উদ্ধৃতি দিয়েছেন সে কাউন্সিলরের নাম তার বক্তব্যে উল্লেখ করা বাঞ্ছনীয় ছিল। যে ১২ জন লোককে হত্যার কথা উল্লেখ করেছেন আমরা তার কাছ থেকে সে লোকগুলোর নাম, ঠিকানা জানতে চাই। সাথে সাথে আমরা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে তার স্ত্রী সাহেদা মহিউদ্দিন হত্যার বিচার চাই। কাজের মেয়ে রানু, সন্তোষ, রবি, ওয়াজিউল্লাহ হত্যাকাণ্ডগুলো এ শহরের প্রবীণ মানুষদের বিবেককে এখনো নাড়া দেয়।

এ সময় সংবাদ সম্মেলনে চসিকের ৫৫ জন কাউন্সিলরের মধ্যে ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর দেশের বাইরে, ৩ নম্বর ও ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অসুস্থ থাকায় উপস্থিত থাকতে পারেননি বলে জানানো হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!