ইয়াবার টাকার জন্য পিতার গলায় অস্ত্র ধরল ছেলে

ইয়াবার টাকা জোগাড় করতে নিজের জন্মদাতার গলায় ধারালো অস্ত্র (খুর) ধরল ইয়াবাসক্ত ছেলে। এর আগে টাকা না পেয়ে নিজ ঘরে চালিয়েছে তাণ্ডব। ভেঙেছে আসবাবপত্র। এরকম পরিস্থিতিতে অতিষ্ট হয়ে পরিবারের সদস্যরা পুলিশকে খবর দিলে বাকলিয়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। এতে সন্তোষ প্রকাশ করেছেন পরিবারের সদস্যরা।

শুক্রবার গভীর রাতে নগরীর বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকার আলী শাহ মাজার লেইনে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন। তিনি শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম প্রতিদিনকে জানান, রাহাত্তারপুলের বাসিন্দা শেখ লেদু মিয়ার ছেলে মোহাম্মদ ইরফান উদ্দিন (২২) ইয়াবাসক্ত। প্রতিদিন সে ইয়াবা কেনার টাকার জন্য পরিবারের সদস্যদের চাপ দিতে থাকে। প্রতিদিনের মত শুক্রবার রাতেও টাকার জন্য চাপ দিতে থাকে। একপর্যায়ে টাকা না পেয়ে ঘরের আসবাবপত্র ভাঙচুর করতে থাকে। এ সময় তাকে বাধা দিলে তার নিজ পিতাকে আঘাত করার জন্য ধারালো অস্ত্র (খুর) গলায় ধরে। এসময় পরিবারের অন্য সদস্যরা তাকে উদ্ধার করে। পরে পুলিশকে খবর দিলে গভীররাতে পুলিশ ওই ছেলেকে দুটি খুরসহ গ্রেফতার করে।

শনিবার সকালে এ ঘটনায় নিজ ছেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন মা হিরুকা ইয়াছমিন। এ ঘটনায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি নেজাম উদ্দিন।

এর আগেও বুধবার (১৭ এপ্রিল) রাতে নগরের চান্দগাঁও থানার খড়মপাড়া এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রণকে কেন্দ্র করে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই নিহত হয়। তারও আগে রবিবার (১৪ এপ্রিল) ভোরে কাজীর দেউড়ির ২ নম্বর গলিতে নগরীর কাজীর দেউড়ি এলাকায় ছেলের হাতে বাবা খুন হয়। এ দুই ঘটনায় দুই অভিযুক্তকেও গ্রেফতার করেছিল পুলিশ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!