ইসলামী ছাত্র খেলাফতের গুণীজন সংবর্ধনা ও ইফতার

হেফাজতে ইসলাম ও ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মঈনুদ্দিন রুহী বলেছেন, ইসলাম কোন ধরনের জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ সমর্থন করে না। দেশ ও ধর্মের বিষয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যারা ধর্মের বিরোধীতা করে দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টির পায়তারা করছে তারা দেশ ও জাতির শত্রু।

সোমবার (২০ মে) ইসলামী ছাত্র খেলাফত চট্টগ্রাম মহানগর আয়োজিত গুণীজন সংবর্ধনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এতে বিশেষ অতিথি ছিলেন ইসলামী ঐক্যজোট চট্টগ্রাম মহানগরের সেক্রেটারি মাওলানা মুজাম্মেল হক, আল্লামা আবুল খাইর (রহ.) ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা সোহাইল সালেহ।
ইসলামী ছাত্র খেলাফতের গুণীজন সংবর্ধনা ও ইফতার 1
ইসলামী ছাত্র খেলাফতের কেন্দ্রীয় সহ-সেক্রেটারি ও চট্টগ্রাম মহানগর সভাপতি ওসমান কাসেমীর সভাপতিত্বে এবং মহানগর সেক্রেটারি আবুল কাসেমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের মহানগর সহ-সভাপতি মাও. আমিন শরীফ, মাও. মুহাম্মদ আলমগীর, যুগ্ম সেক্রেটারি মাও. আ ন ম আহমদ উল্লাহ, মাও. শেখ মুহাম্মদ আবু তাহের, মাও. মুহাম্মদ ইউনুচ, মাও. ইকবাল খলিল, মাও. রফিকুল ইসলাম বোয়ালী, মাও. মাহবুবুর রহমান, ইসলামী ছাত্র খেলাফত মহানগর সহ-সভাপতি আতিক মুহাম্মদ, আবরার সালেহ, মাও. সাইফুল ইসলাম, মুহাম্মদ ইয়াছিন, মুহাম্মদ তাফসিরুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, কামরুল ইসলাম, মুনিরুল ইসলাম, হাবিব উল্লাহ, নাজমুল হাসান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মহানগর সেক্রেটারি মোস্তাফিজুর রহমান, দক্ষিণ জেলা সভাপতি ফোরকান উল্লাহ, হাটহাজারী সভাপতি শহিদুল্লাহ কাউছার, ইরশাদ সিকদার, মামুন সাঈদ ও মাসুদ রানা।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!