ইপিজেডে গার্মেন্টস কর্মীর বাসা থেকে ২ লক্ষ ২৫ হাজার টাকা চুরি

নগরীর ইপিজেড থানার বন্দরটিলা বাহাদুর শাহ্ কলোনী জালাল বিল্ডিং বসবাসরত ফাতেমা বেগম গার্মেন্টস কর্মী চাকুরী থেকে অব্যাহতি নিলে ব্যক্তিগত কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত ২ লক্ষ ২৫ হাজার টাকা ১ এপ্রিল বাসা থেকে চুরি হয়ে যায়।

ঘটনা সূত্রে জানা যায়, ১ এপ্রিল ফাতেমা অফিস থেকে ২ লক্ষ ২৫ হাজার টাকা উত্তোলন করে। বাসায় নিয়ে এসে ওয়ারড্রোব এর ড্রয়ারে রাখে, তার বাসার রুমমেট মোঃ কামাল (২৩) ঐ দিন ভোরে ওয়ারড্রোবের তালা খুলে টাকা নিয়ে পালিয়ে যায়। অভিযুক্ত মোঃ কামাল (২৩) পিতা-জাকির হাওলাদার, গ্রামের বাড়ি পটুয়াখালী মহিপুর থানার গাববাড়ীয়া গ্রামে। সে চট্টগ্রামে ভাসমান হকার ছিল।

এ ব্যাপারে ইপিজেড থানায় ফাতেমার ছেলে আবুল কালাম একটি লিখিত অভিযোগ করে। এ অভিযোগের ব্যাপারে ইপিজেড থানার তদন্ত কর্মকর্তা এস আই জাহাঙ্গীর আলম জানায়, অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে। ফাতেমা জানান তার বাসায় রুমমেট কামালকে আশ্রয় দিয়েছে ৪ মাস আগে। তার ছেলে মোঃ আবুল কালামের সাথে একত্রে থাকতো। তাকে তিনি ছেলের মতো জানতেন। এই সরলতার সুযোগ নিয়ে এই চুরির ঘটনা ঘটিয়েছে। ফাতেমা বেগম তার ১২ বছরের কষ্টার্জিত সম্বলটুকু হারিয়ে পাগল প্রায়।

ফাতেমা বেগম চট্টগ্রাম প্রতিদিনকে জানান, এ টাকা দিয়ে পরিবারকে নিয়ে মাথা গোঁজার ঠাঁই এর জন্য গ্রামের বাড়িতে এক খন্ড ভিটে বাড়ি কেনার স্বপ্ন ছিল। সে স্বপ্ন এখন ধুলোয় মিশে গেল। ঘটনার পরে মোঃ কামালকে মোবাইল ফোনে যোগাযোগ করলে উল্টো ফাতেমাকে প্রাণনাশের হুমকি দেয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!