আমরা মাটির সন্তান, বাহাদুরির কিছু নেই : সিএমপি কমিশনার

চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি) কমিশনার মাহবুবর রহমান বলেছেন, আমরা সবাই এ মাটির সন্তান, এ দেশের সন্তান। আমাদের বাহাদুরির কিছু নেই, ক্ষমতা প্রয়োগেরও কিছু নেই। আমরা গ্রামের সন্তান, গ্রাম থেকেই উঠে এসেছি। আমরা যার যার অবস্থান থেকে দেশকে কিছু দিলে এ দেশ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে পরিণত হবে।

রোববার (২ জুন) টিম কোতোয়ালী কর্তৃক থানা প্রাঙ্গণে সাংবাদিকদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সিএমপি কমিশনার।

তিনি আরও বলেন, আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্য এবং স্বপ্ন হলো সত্যিকার অর্থে গণমুখী পুলিশ, মানবিক পুলিশ। সেটা অর্জনে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।

নগরীতে কোতোয়ালী থানা এলাকা একটি গুরুত্বপূর্ণ এলাকা। সে হিসেবে মহসীন গণমুখী পুলিশের যে কার্যক্রম সেটি সফলভাবেই করার চেষ্টা অব্যাহত রেখেছে। সফলতা, ব্যর্থতা মূল্যায়নের ভার আপনাদের উপর।

ইফতার মাহফিলে সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সিএমপির উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) হারুন-অর-রশিদ হাযারী, উপ-কমিশনার (বিশেষ শাখা) আব্দুল ওয়ারিশ খান, উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান, অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মো. আবদুর রউফ, সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোভেল চাকমাসহ বিভিন্ন থানার ওসিগণ উপস্থিত ছিলেন।

এফএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!