আদর্শিক রাজনীতিতে গিয়াস উদ্দিন হিরু অনুকরণীয় হয়ে থাকবে

সততা ও বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির প্রবাদ পুরুষ, ৯০ এর স্বৈরবিরোধী আন্দোলনের সাহসী ছাত্রনেতা গিয়াস উদ্দিন হিরু নীতি ও আদর্শ বিসর্জন না দিয়ে আজীবন সততা, দলীয় আদর্শ বুকে ধারণ করেও রাজনীতির মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করে গেছেন। সততাকে পুঁজি করে এবং বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করা যায় তা সমাজকে দেখিয়ে গেছেন তিনি।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের স্টিয়ারিং কমিটির সাবেক সদস্য, ৯০ এর স্বৈরবিরোধী আন্দোলনের অন্যতম ছাত্রনেতা প্রয়াত গিয়াস উদ্দিন হিরুর নাগরিক শোক সভার প্রস্তুতি সভায় বক্তারা এবস কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও নাগরিক শোক সভার সমন্বয়ক এম আর আজিম।

শোকসভার সমন্বয়ক এম নুরুল হুদা চৌধুরী ও আসিফ ইকবালের পরিচালনায় আলোচনায় অংশ নেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, মহানগর আওয়ামীলীগনেতা জামশেদুল আলম চৌধুরী, সিডিএ বোর্ড সদস্য কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, চট্টগ্রাম চেম্বার পরিচালক অহিদ সিরাজ স্বপন, বীর মুক্তিযোদ্ধা কালাম চৌধুরী, শিক্ষাবিদ শামসুদ্দীন শিশির, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সালাউদ্দীন, সাবেকমন্ত্রী জহুর আহমদ চৌধুরী ফাউন্ডেশনের পরিচালক শরফুদ্দীন চৌধুরী রাজু, কোতোয়ালী থানা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাসান মনসুর, ফুলকলির জেনারেল ম্যানেজার এম এ সবুর, বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক মো. আবদুর রহিম প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!