রাষ্ট্রদ্রোহ মামলায় আসলাম চৌধুরী সাত দিনের রিমান্ডে

বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীকে গুলশান থানার রাষ্ট্রদ্রোহ মামলায় সাত দিনের রিমান্ডে নেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

 

আজ মঙ্গলবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে আসলাম চৌধুরীকে রাষ্ট্রদ্রোহ মামলায় রিমান্ড শুনানির জন্য হাজির করা হয়। ঢাকা মহানগর হাকিম গোলাম নবীর আদালত তাঁর জামিনের আবেaslam_114604দন নাকচ করে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

 

এর আগে গতকাল সোমবার আসলাম চৌধুরীকে রাষ্ট্রদ্রোহ মামলাসহ নাশকতার আরো দুই মামলায় আদালতে রিমান্ড শুনানির জন্য হাজির করা হলে ঢাকা মহানগর হাকিমের পৃথক তিন আদালত রিমান্ড শুনানি না করেই কারাগারে পাঠানোর আদেশ দেন। তবে রাষ্ট্রদ্রোহ মামলাটি শুনানির জন্য আজ দিন নির্ধারণ করা হয়।

 

গত ২৭ মে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক ফজলুল হক আসলামকে রাষ্ট্রদ্রোহ মামলায় গ্রেপ্তার দেখিয়ে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন।

 

এ ছাড়া ২৪ মে লালবাগ ও মতিঝিল থানায় করা দুটি নাশকতার মামলায় আসলামকে গ্রেপ্তার দেখিয়ে ১০ দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করেছিল পুলিশ। এ দুটি মামলা আগামী ৬ জুন শুনানির জন্য দিন নির্ধারণ করা হয়েছে।

 

আদালতে আসলামের পক্ষে শুনানিতে অংশ নেন তাঁর আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ও রাষ্ট্রপক্ষে ছিলেন ঢাকা মহানগর পিপি আবদুল্লাহ আল আবু।

 

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!