এসপি পত্নী মিতু হত্যায় গ্রেফতার দু আসামির ৭ দিনের রিমান্ড মঞ্জুর

চট্টগ্রামের আলোচিত পুলিশ কর্মকর্তার স্ত্রী মিতু হত্যার ঘটনায় গ্রেফতার হওয়া দু আসামীর ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে চট্টগ্রামের আদালত।

 

আজ দুপুরে এ হত্যা মামলায় গ্রেফতাmito-killar_15131র দু আসামীকে আদালতে এনে জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেককে ১০ দিনের রিমান্ড আবেদন জানায় মামলার তদন্ত কর্মকর্তা সিএমপির সহকারী কমিশনার (পশ্চিম) কামরুজ্জামান। চট্টগ্রাম মহানগর হাকিম হারুনুর রশিদ আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে নেওয়া আসামিরা হলেন,  সাবেক ‘শিবির কর্মী’ আবু নছর গুন্নু (৪০) ও  সন্দেহভাজন যুবক জামান ওরফে রবিনের (২৮)।

 

আসামিদের রিমান্ডে নেওয়ার বিষয়টি নিশ্চিত করে মহানগর পিপি মো.ফখরুদ্দিন চৌধুরী জানিয়েছেন, আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞসাবাদ করলে বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার প্রকৃত রহস্য উৎঘাটন হবে।

 

চট্টগ্রামে প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাত ও গুলি করে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যার অভিযোগে গতকাল সকালে বায়েজিদ বোস্তামী থানার শীতলঝর্ণা এলাকা থেকে শাহজামান ওরফে রবিন (২৮) নামের এক যুবককে আটক করে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তিনি ঘটনার মূল হোতা ffহতে পারেন বলে পুলিশ ধারণা করছে। গত ৮ জুন সকালে হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ থেকে সাবেক শিবির কর্মী আবু নছর গুন্নুকে গ্রেপ্তার করা হয়।

 

ত ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর ও আর নিজাম রোডে দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম ‍মিতু। এ ঘটনায় বাবুল আক্তার নিজে বাদি হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে দুজনকে গ্রেফতার ছাড়াও পুলিশ এ হত্যাকান্ডে ব্যবহৃত মোটরসাইকেলের পেছনে থাকা গাড়িটি জব্দ ও এর চালককে আটক করে পুলিশ। তবে চালক জানে আলমকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!