হ্রাসকৃত মূল্যে স্বাস্থ্যসেবা প্রদানে জিডিএসিস্টের সমঝোতা স্মারক স্বাক্ষর

0

গ্রীনডেল্টা ইন্স্যুরেন্সের সহায়ক প্রতিষ্ঠান জিডিএসিস্ট হ্রাসকৃত মূল্যে ডায়াগনস্টিক ও অন্যান্য চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে এপিক হেলথ কেয়ার লিমিটেড এবং ম্যাক্স হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক লিমিটেড-এর সাথে পৃথক সমঝোতা স্মারক স্বাক্ষর করে গত ২৬ জুন বুধবার। এই স্মারকের মাধ্যমে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স এবং জিডিএসিস্ট-এর হাসপাতালের কর্মচারীবৃন্দ, গ্রাহক, পলিসিহোল্ডার, হেলথ@কানেক্ট কার্ডধারীরা এবং তাদের ওপর নির্ভরশীল ব্যক্তিরা ক্যাশলেস সুবিধায় বিভিন্ন চিকিৎসা সেবাগ্রহণের সুযোগ পাবে।

হ্রাসকৃত মূল্যে স্বাস্থ্যসেবা প্রদানে জিডিএসিস্টের সমঝোতা স্মারক স্বাক্ষর 1

সমঝোতা স্মারকগুলোতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন জিডিএসিস্ট-এর ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মইনুদ্দিন আহমেদ, এপিক হেলথ কেয়ার লিমিটেড-এর এক্সিকিউটিভ ডিরেক্টর টিএম হান্নান, ম্যাক্স হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ডা. মো. লিয়াকত আলী খান। স্বাক্ষর অনুষ্ঠানে প্রতিষ্ঠানগুলোর উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

একইদিন ব্যাংকার্স ক্লাব চট্টগ্রাম-এর সদস্যদের জন্য হেলথ কেয়ার ট্যুরিজম এন্ড ট্রাভেল সেবা সম্পর্কিত বিশেষ সুবিধা প্রদানের লক্ষ্যে আরেকটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয় জিডি এসিস্ট-এর সাথে। জিডিএসিস্ট-এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মইনুদ্দিন আহমেদ এবং ব্যাংকার্স ক্লাব-এর মোহাম্মদ রোশাঙ্গীর স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

Loading...
আরও পড়ুন