দেয়াল থেকে পোস্টার সরিয়ে নেওয়ার নির্দেশ

সিএন্ডএফ এজেন্টস কর্মচারী ইউনিয়নের নির্বাচন

সিএন্ডএফ এজেন্টস কর্মচারী ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের চট্টগ্রাম বন্দরের বিভিন্ন স্থাপনার দেয়াল থেকে পোস্টার সরিয়ে নিতে নির্দেশ দিয়েছে নির্বাচন পরিচালনা কমিটি। সোমবার (২২ এপ্রিল) বিকেলে নির্বাচন পরিচালনা কমিটির সভা অনুষ্টিত হয়। ওই সভায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী দুটি প্যানেলের প্রার্থী ও অন্যান্য স্বতন্ত্র প্রার্থীরা উপস্থিত ছিলেন।
সিএন্ডএফ এজেন্টস কর্মচারী ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান মাহবুব মিন্টু বলেন, ‘আজ (সোমবার) বিকেলে প্রার্থীদের ডাকা হয়েছিল। নির্বাচনী বিধিতে দেয়ালে পোস্টার না লাগানোর বিষয়টি স্পষ্টভাবে উল্লেখ থাকার পরও প্রার্থীরা দেয়ালে পোস্টার লাগিয়েছেন। আজকের সভায় প্রার্থীরা বন্দর কাস্টমসের ভবনসহ বিভিন্ন স্থাপনার দেয়ালে পোস্টার সাঁটার জন্য তারা দুঃখ প্রকাশ করেছেন। নিজ দায়িত্বে সাঁটানো পোস্টার তুলে নেওয়ার অঙ্গীকার করেছেন তারা।
এই বিষয়ে খোকন-জাকির প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী জাকির হোসেন বলেন, প্রধান নির্বাচন কমিশনার প্রার্থীদের ডেকেছিলেন। আমরা নিজ দায়িত্বে পোস্টারগুলো সরিয়ে ফেলব।

এর আগে নির্বাচনী আচরণবিধি না মেনে চট্টগ্রাম কাস্টম ও বন্দরের অভ্যন্তরের বিভিন্ন স্থাপনার দেয়ালে পোস্টার সেঁটেছিল সিএন্ডএফ এজেন্টস কর্মচারী ইউনিয়ন নির্বাচনের প্রার্থীরা। বিষয়টি নিয়ে চট্টগ্রাম বন্দরের পরিচালক (নিরাপত্তা) লে. কর্নেল তানভীর আহমেদ জায়গীরদার নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা প্রধান নির্বাচন কমিশনার মাহবুব মিন্টুকে ডেকে নিয়ে উষ্মা প্রকাশ করেন। অবিলম্বে চট্টগ্রাম বন্দরের অভ্যন্তরের বিভিন্ন স্থাপনা ও দেয়াল থেকে পোস্টার সরিয়ে নেওয়ার নির্দেশ দেন তিনি । তার পরিপ্রেক্ষিতে প্রধান নির্বাচন কমিশনার সোমবার বিকেলে আগ্রাবাদ বারিক বিল্ডিং এলাকার নির্বাচনী কার্যালয়ে সভা ডাকেন।

আগামী ৩০ এপ্রিল চট্টগ্রাম বন্দর স্কুল অ্যান্ড কলেজে সংগঠনটির নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে সংগঠনের প্রায় ৫ হাজার ৫০০ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!