চট্টগ্রাম চেম্বার ভিজিট করলেন ভারত (সিইসিসিআই)’র চেয়ারম্যান : ব্যবসায়ীদের আরো সুযোগ প্রদানের উপর গুরুত্বারোপ

চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যন্ড ইন্ডাস্ট্রি ভিজিট করলেন ভারতে অবস্থিত কনফেডারেশন অব ইস্টার্ন চেম্বারস্ অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ (সিইসিসিআই)’র চেয়ারম্যান ডাঃ অলক রায়।

Photo(India)

 

তিনি আজ বিকালে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারস্থ চিটাগাং চেম্বার কার্যালয়ে দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মাহবুবুল আলম’র সাথে এক সাক্ষাতে মিলিত হন। এতে চেম্বার পরিচালকদ্বয় মাহফুজুল হক শাহ ও মোঃ অহীদ সিরাজ চৌধুরী (স্বপন)সহ চেম্বার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 
সংক্ষিপ্ত আলোচনায় সিইসিসিআই চেয়ারম্যান ডাঃ অলক রায় বিভিন্ন দেশে অবস্থিত চেম্বারের সমন্বয়ে গঠিত সিইসিসিআই’র বর্তমান অবস্থান ও সার্বিক কার্যক্রম সম্পর্কে সকলকে অবহিত করেন। এছাড়া আঞ্চলিক বাণিজ্যের উন্নয়নে বিশেষ করে গার্মেন্টস, কৃষি, উৎপাদনমূখী শিল্প ও স্বাস্থ্য খাতের উপর অগ্রাধিকার ভিত্তিতে কাজ করার লক্ষ্যে নভেম্বর ২০১৬ ইং এর ১/২ তারিখ কোলকাতায় সিইসিসিআই একটি কনফারেন্স আয়োজন করতে যাচ্ছে বলেও তিনি জানান।

চেম্বার সভাপতি মাহবুবুল আলম এ সময় সিইসিসিআই’র সার্বিক কার্যক্রমে ব্যবসায়ীদের বিশেষ সুযোগ দিতে হবে উল্লেখ করে সংশ্লিষ্ট দেশের ব্যবসায়ীদের অংশগ্রহণে বি টু বি মিটিং আয়োজনের পাশাপাশি নভেম্বর ২০১৬ ইং এর শেষ সপ্তাহে চট্টগ্রামে একটি বিজনেস কনফারেন্স আয়োজনের প্রস্তাব করেন।

 

প্রেস্ বিজ্ঞপ্তি

এ এস / জি এম এম / আর এস পি ::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!