আরামিট গ্রুপের সাবেক নির্বাহী পরিচালক ইব্রাহিম খলিল মারা গেছেন

0

আরামিট গ্রুপের সাবেক নির্বাহী পরিচালক, বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনের সাবেক কর্মকর্তা, ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএ) এর চট্টগ্রাম ব্রাঞ্চ কাউন্সিলের সাবেক চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিল এফসিএমএ, এফসিএস বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন ( (ইন্নালিল্লাহে…রাজেউন)। তিনি দীর্ঘদিন ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

আগামীকাল শুক্রবার সকাল ৯ টায় চট্টগ্রাম শহরের নাসিরাবাদ হাউজিং সোসাইটি মাঠে (অংকুর স্কুলের পাশে) মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বাদ জুমা নিজ গ্রামের বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের ব্রহ্মোত্তর গ্রামেরবড় মাদ্রাসা প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

ইব্রাহিম খলিল ১৯৯৬ বিসিআইসির চাকরি ছেড়ে আরামিট গ্রুপে যোগদান করেন এবং ২০১২ সালে নির্বাহী পরিচালক হিসেবে অবসর যান। এরপর তিনি ২০১৭ সাল পর্যন্ত ঢাকায় আনোয়ার সিমেন্টের প্রধান পরিচালন কর্মকর্তার (সিওও) দায়িত্ব পালন করেন।

তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী এবং রাঙ্গুনিয়ার সংসদ সদস্য ড. হাছান মাহমুদ এবং আরামিট গ্রুপের সাবেক চেয়ারম্যান ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।
শোকবার্তায় তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শোকবার্তায় তথ্যমন্ত্রী বলেন, ইব্রাহিম খলিল ছিলেন রাঙ্গুনিয়ার একজন কৃতি সন্তান। তাঁর মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হলো। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

ভূমিমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক বার্তায় বলেন, অত্যন্ত সৎ ও দায়িত্বশীল কর্মকর্তা ছিলেন মো. ইব্রাহিম খলিল। বাংলাদেশে কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউট্যান্টস পেশার প্রসারে তাঁর যথেষ্ট অবদান আছে।

তাঁর অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন আরামিট গ্রুপ পরিবার।

Loading...
আরও পড়ুন