পাঁচ বছর পর চলচ্চিত্রে জাহিদ হাসান

বিনোদন প্রতিদিন ::

সর্বশেষ মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘প্রজাপতি’ ছবিতে অভিনয় করেন জাহিদ হাসান। তাও বছর পাঁচেক আগে। মাঝখানে বিরতি দিয়ে আবার তিনি যুক্ত হলেন রূপালী পর্দায়। ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘বিজলী’ নামে একটি ছবিতে তিনি অভিনয় করবেন অতিথি চরিত্রে।

 

শনিবার  রাতে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ছবিab1403159188টির মহরতে এ ঘোষণা দেয়া হয়। অনুষ্ঠানে জাহিদের চরিত্র সম্পর্কে পরিচালক বলেন, ‘ঠান্ডা মেজাজের একজন মানুষ। এটা অতিথি চরিত্র হলেও গল্পে এর বিশেষ ভূমিকা রয়েছে। লোকটা যে কোনো ধরনের হতে পারে। এটা জানতে হলে ছবিটা দেখতে হবে!’

 

বিজলি ছবিতে জাহিদ ছাড়াও অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শতাব্দী রায়, রণবীর, বাংলাদেশের ববি, ইলিয়াস কাঞ্চন, আহমেদ রুবেল, দিলারা জামান, শিমুল খান,। এ ছবির নৃত্য পরিচালনা করবেন মাসুম বাবুল। ‘বিজলী’ ছবির নাম ভূমিকায় থাকছেন চিত্রনায়িকা ববি। তার নিজের প্রতিষ্ঠান ‘ববস্টার ফিল্মস’ থেকে ছবিটি নির্মিত হচ্ছে।

 

জাহিদ হাসান অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে, হুমায়ূন আহমেদের ‘শ্রাবণ মেঘের দিন’ (১৯৯৯), মোস্তফা সরোয়ার ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ (২০০৭), আজমল হুদা মিঠুর ‘ঝন্টু মন্টু দুই ভাই’ (২০০৭), হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ (২০০৮), ‘প্রজাপতি’ (২০১১)।

 

রিপোর্ট : রাজীব

এ এস / জি এম এম / আর এস পি :::

 

 

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!